ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

নোবিপ্রবিসাসের ম্যাগাজিন ‘কিশলয়’র মোড়ক উন্মোচন 

নোবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩২, ৩ মার্চ ২০২২   আপডেট: ১৭:৩৫, ৩ মার্চ ২০২২
নোবিপ্রবিসাসের ম্যাগাজিন ‘কিশলয়’র মোড়ক উন্মোচন 

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) প্রকাশিত  ম্যাগাজিন ‌‘কিশলয়’-এর মোড়ক উন্মোচন ও আলোচনা সভা হয়েছে। 

বৃহস্পতিবার (৩ মার্চ) বিশ্ববিদ্যালয়ে ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও নোবিপ্রবিসাসের প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. মোহাম্মদ দিদার-উল-আলম।

নোবিপ্রবিসাসের বর্তমান কমিটির সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে ও কার্যনির্বাহী কমিটির সাবিহা তাসমীমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, প্রক্টর ও নোবিপ্রবিসাসের উপদেষ্টা অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ড. এস এম মাহবুবুর রহমান। 

এসময় আরও ছিলেন ফিমস বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মামুন, আইকিএসির পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আনোয়ারুল বাশারসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, নোবিপ্রবিসাসের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাধারণ সদস্যরা। 

উপস্থিত অতিথিরা তাদের বক্তব্যে নোবিপ্রবিসাসের ম্যাগাজিনের উদ্যোগকে সাধুবাদ ও অভিনন্দন জানান। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে আগামীর দিনগুলোতে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে কাজ করার জন্য সদস্যদের আহবান জানান অতিথিরা।

মোড়ক উন্মোচনের পর উপস্থিত অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করেন সাংবাদিক সমিতির কার্যনির্বাহী কমিটির নেতারা।এসময় সমিতির বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্যদের সম্মাননা স্মারক ও নোবিপ্রবিসাসের ম্যাগাজিনের প্রচ্ছদকারী তাহমিনা মিতুকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়াও স্বাধীনতা দিবসে নোবিপ্রবিসাসের আয়োজিত ফটোগ্রাফি প্রতিযোগিতায় বিজয়ী ১০ জনকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

উল্লেখ্য, সদা সত্য সংবাদে, সাহস শীর্ষ সংঘাতে স্লোগানকে ধারণ করে ২০১৪ সালের ১১ অক্টোবর যাত্রা শুরু করে নোবিপ্রবিসাস। প্রতিষ্ঠার পর প্রথমবারের মতো ম্যাগাজিন প্রকাশ করেছে নোবিপ্রবিসাস।

ফাহিম/মাহি  

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়