ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফের দুরন্ত পথিকের দায়িত্বে আতিকুল-আনিসুর

নাজমুল হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৮, ৮ মে ২০২২   আপডেট: ১৩:২২, ৯ মে ২০২২
ফের দুরন্ত পথিকের দায়িত্বে আতিকুল-আনিসুর

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলস্থ দেওড়ার অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘দুরন্ত পথিক সমাজকল্যাণ সংঘের’ ২০২২-২৪ মেয়াদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে আবারো সভাপতি নির্বাচিত হয়েছেন আতিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান। সদ‌্য সাবেক কমিটিতেও তারা একই দায়িত্বে ছিলেন।

সোমবার (৩ মে) দেওড়াস্থ সংগঠনের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভায় ৩৭ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষিত হয়। আগামী দুই বছরের জন্য এ কমিটি গঠন করা হয়েছে। 

কমিটিতে সিনিয়র সহ সভাপতি পদে মোহন মিয়া এবং সহ সভাপতি পদে ইয়ামিন মিয়া, উজ্জ্বল খান, বদিউজ্জামান জুয়েল ও মাজহারুল হক খান নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন
যুগ্ম সাধারণ সম্পাদক আবু তালেব খান, জুনায়েদ খান, মাজহারুল হক কনক ও মাহবুর রহমান পাভেল। সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন খান, সহ সাংগঠনিক সম্পাদক সাইফুল সরকার সবুজ, অর্থ সম্পাদক ইফতেখার রেজা শুভ, সহ অর্থ সম্পাদক এনামুল হক, দপ্তর সম্পাদক মাহিম রেজা অনিক, সহ দপ্তর সম্পাদক সালমান ফারসি সবুজ, শিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুল হক, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম জয়, আইন বিষয়ক সম্পাদক এনাম এলাহি সোহেল, সহ আইন বিষয়ক সম্পাদক তানজিলাল, ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান হৃদয়, সহ ক্রীড়া সম্পাদক তৌকির খান, সমাজকল্যাণ সম্পাদক আব্দুর রহমান, সহ সমাজকল্যাণ সম্পাদক শামীম মিয়া, তথ্য ও প্রচার সম্পাদক  শামসুদ্দিন হোসেন, সহ তথ্য ও প্রচার সম্পাদক শামসুল আবেদীন কাওসার। 

সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হৃদয় আল মাহদী, সহ সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হাকিম উল্লাহ, আপ্যায়ন সম্পাদক আব্দুর রহমান পাবেল, সহ আপ্যায়ন সম্পাদক শরীফ হোসেন, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক নাজমুল হক, সহ দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক রনি মিয়া, পরিবেশ বিষয়ক সম্পাদক সোহেল খান, সহ সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আরিফ খান, ধর্ম বিষয়ক সম্পাদক সুমন মিয়া ও সহ ধর্ম বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন দিরহাম।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়