ঢাকা     মঙ্গলবার   ২৬ সেপ্টেম্বর ২০২৩ ||  আশ্বিন ১১ ১৪৩০

রাবির চারুকলা, সংগীত, নাট্যকলার ব্যবহারিক ও ইংরেজির লিখিত পরীক্ষার সময়সূচি পরিবর্তন

রাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৫, ৮ জুন ২০২৩   আপডেট: ২২:৪৫, ৮ জুন ২০২৩
রাবির চারুকলা, সংগীত, নাট্যকলার ব্যবহারিক ও ইংরেজির লিখিত পরীক্ষার সময়সূচি পরিবর্তন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদ, সংগীত বিভাগ ও নাট্যকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা এবং ইংরেজি বিভাগের লিখিত পরীক্ষার সময়সূচি পরিবর্তন করা হয়েছে এবং আবেদনের সময়সীমা ১৫ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুন) ‘এ’ ইউনিটের (কলা, আইন, সামাজিক বিজ্ঞান, চারুকলা অনুষদ এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট) চিফ কো-অর্ডিনেটর অধ্যাপক ড. মো. ইলিয়াছ হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

অনুষদ ও বিভাগগুলোর পরিবর্তিত সময়সূচি হলো: ইংরেজি লিখিত পরীক্ষা ১০ জুলাই সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত, চারুকলা অনুষদের ব্যবহারিক পরীক্ষা ১০ জুলাই সকাল ১১টা থেকে ১২টা এবং সংগীত বিভাগ ও নাট্যকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা ৯, ১০ ও ১১ জুলাই অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটভুক্ত চারুকলা অনুষদ, সংগীত বিভাগ ও নাট্যকলা বিভাগের ভর্তি পরীক্ষার্থীদের ব্যবহারিক পরীক্ষা এবং ইংরেজি বিভাগের ভর্তি পরীক্ষার্থীদের লিখিত পরীক্ষার পূর্ব নির্ধারিত তারিখ এবং অন্য একটি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার তারিখ একই হওয়ায় সংশ্লিষ্ট পরীক্ষার্থীদের সুবিধার্থে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটভুক্ত চারুকলা অনুষদ, সংগীত বিভাগ ও নাট্যকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা এবং ইংরেজি বিভাগের লিখিত পরীক্ষার পূর্ব নির্ধারিত সময়সূচি পরিবর্তন করা হলো।

মারুফ হোসেন/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়