ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

অবরোধ সমর্থনে পুরান ঢাকায় জবি ছাত্রদলের মিছিল

জবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৩, ২৯ নভেম্বর ২০২৩   আপডেট: ১২:১৪, ২৯ নভেম্বর ২০২৩
অবরোধ সমর্থনে পুরান ঢাকায় জবি ছাত্রদলের মিছিল

বিএনপি-জামাতের ডাকা সারাদেশে অষ্টম দফা অবরোধের সমর্থনে পুরান ঢাকায় বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রদলের নেতাকর্মীরা। বুধবার (২৯ নভেম্বর) সকালে দয়াগঞ্জ মোড় এলাকায় বিক্ষোভ মিছিল করেন তারা।

জবি শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে মিছিলটি কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় উপস্থিত ছিলেন- ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহসভাপতি বিএম মিলাদ উদ্দিন ভূইঁয়া, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহসভাপতি জুলকার নাইন, যুগ্ম-সম্পাদক সুমন সর্দার, জাফর আহমেদ, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি, ইয়াকুব শেখ অনিক, দপ্তর সম্পাদক সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, ইয়াসির আরাফাত, আসিফ আল ইমরান, মেহেদী হাসান অর্নব, আরিফুল ইসলাম আরিফ।

এছাড়া উপস্থিত ছিলেন- সমাজসেবা সম্পাদক রবিন মিয়া শাওন, তথ্য ও গবেষণা সম্পাদক-রবিউল ইসলাম শাওন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিরাজ, আপ্যায়ন সম্পাদক মুজাম্মেল মামুন ডেনি, সহ প্রচার সম্পাদক মেহেদী হাসান। সহ সাংগঠনিক সম্পাদক নাইমুর রহমান দুর্জয়, সাঈদুল হাসান, মাহবুব আলম, মামুন জামান, ফয়সাল, মাসফিক, মনিরুজ্জামান, আয়াত, সদস্যরায়হান, তাজুল, আনোয়ারসহ জবি ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

জবি ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, অবৈধ ফ্যাসিস্ট দূর্নীতিবাজ সরকার সাধারণ মানুষের নিরাপত্তা দিতে সম্পূর্ণ ব্যর্থ। ফ্যাসিস্ট সরকারের অবৈধ তফসিল ছাত্রদলসহ দেশের জনগণ প্রত্যাখ্যান করেছে। অবৈধ তফসিল বাতিল করে জনগনের এক দফা দাবি মেনে না নিলে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল তপ্ত রোদে উত্তাল রাজপথে ফয়সালা করবে। আমরা ৭১ এর মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করতে পারিনি। কিন্তু দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় এই প্রজন্মের মুক্তিযোদ্ধা হবো ইনশাআল্লাহ।

জবি শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, যে দলের ইতিহাস ও ঐতিহ্যই হচ্ছে বাকশালী রাষ্ট্র তৈরি করা, সেই দলের কাছ থেকে গণতান্ত্রিক রাষ্ট্র আশা করা আর হিজড়ার কাছে বাচ্চা আশা করা একই কথা। এক দফা দাবি আদায় তথা স্বৈরাচারী শেখ হাসিনার পদত্যাগ ও অবৈধ তফসির বাতিল না হওয়া পর্যন্ত, জবি ছাত্রদলের প্রতিটি নেতাকর্মী রাজপথে অবস্থান করবে এবং এই দাবি আদায় না হওয়া পর্যন্ত, জবি ছাত্রদলের একটি নেতাকর্মীও ঘরে ফিরে যাবে না, ইনশাআল্লাহ।

/মেহেদী/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়