ঢাকা     রোববার   ০৩ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৯ ১৪৩০

বশেমুরবিপ্রবিতে চাঁদপুর জেলা ছাত্রকল্যাণের কমিটি ঘোষণা

বশেমুরবিপ্রবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৯, ১২ ফেব্রুয়ারি ২০২৪  
বশেমুরবিপ্রবিতে চাঁদপুর জেলা ছাত্রকল্যাণের কমিটি ঘোষণা

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ সংগঠনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (১২ফেব্রুয়ারি) উপদেষ্টামণ্ডলীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী তন্ময় মজুমদারকে সভাপতি এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৯-২০সেশনের শিক্ষার্থী মো. মানিক হোসেনকে সাধারণ সম্পাদক  করে ২২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। 

কমিটির কার্যক্রম সম্পর্কে নবনিযুক্ত সভাপতি তন্ময় মজুমদার বলেন, বিশ্ববিদ্যালয় ভর্তি হওয়ার পর পরিবারকে ছেড়ে এখানে চলে এসেছি। এখানে এসে নিজ জেলার সবাইকে একত্রে পেয়ে আমি অনেক বেশি আনন্দিত। সভাপতি হিসেবে যারা আমাকে নিয়োগ দিয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমি আমার সর্বোচ্চ দিয়ে নিজ জেলার ঐতিহ্য ও সংস্কৃতিকে সবার মধ্যে তুলে ধরবো এবং সংগঠনের সাংগঠনিক কার্যক্রম যথাযথভাবে পালন করার চেষ্টা করব।

কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি কাজী নাজির হোসেন হৃদয় (ইইই), মো. নাজমুল হোসেন (মার্কেটিং), যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন বাহার (ফার্মেসি), মার্জিয়া রশিদ (ম্যানেজমেন্ট স্টাডিজ), মো. রাহিম ইবনে ফরিদ (আন্তর্জাতিক সম্পর্ক), মো. সোহাগ হোসেন (ইএসডি), মো. হামিম পাটোয়ারী (বিএমবি), আয়মান সাগর (ম্যানেজমেন্ট স্টাডিজ), সাংগঠনিক সম্পাদক ফিরোজ খান নুন (ফার্মেসি), সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান মুহিব (গণিত), মো. মামুন অর রশিদ (বিএমবি), অর্থ সম্পাদক তাওহীদ আহমেদ (লোকপ্রশাসন), সহ-অর্থ সম্পাদক নাবিদ হাসান (ম্যানেজমেন্ট), প্রচার সম্পাদক ইমাম হোসেন রাকিব (ফার্মেসি), দপ্তর সম্পাদক জাহিদ হাসান (সিভিল ইঞ্জিনিয়ারিং), সহ-দপ্তর সম্পাদক মো. শাকিল খান (মার্কেটিং), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কামরুন নাহার (এসিসিই)।

কার্যকরী সদস্যরা হলেন, বারাকাত উল্লাহ রুহি (বিএমবি), আনিকা আনজুম (বিএমবি), মো. তানভীর আহমেদ (ইইই)।

/হৃদয়/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়