ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

রাজধানীর বনশ্রীতে ‘হারল্যান স্টোর’ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০২, ৭ জুন ২০২৩   আপডেট: ১০:৪৭, ৮ জুন ২০২৩
রাজধানীর বনশ্রীতে ‘হারল্যান স্টোর’ উদ্বোধন

রাজধানীর বনশ্রীতে বিশ্বখ্যাত আমেরিকান কসমেটিক ব্র্যান্ড ‘হারল্যান’ এর স্টোর উদ্বোধন করেছেন হারল্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। 

বুধবার (৭ জুন) ‘হারল্যান স্টোর' উদ্বোধনকালে মিম বলেন, হারল্যানের প্রোডাক্টগুলো আন্তর্জাতিক মান রক্ষা করছে। তাই, কালার কসমেটিক্স ইন্ডাস্ট্রিতে হারল্যান খুব দ্রুতই সাড়া ফেলতে সক্ষম হবে বলে আমি বিশ্বাস করি।

হারল্যান স্টোরের হেড অব অপারেশন আব্দুল আলীম শিমুল জানান, আমেরিকান কসমেটিক ব্র্যান্ড ‘হারল্যান’ এর মানসম্মত পণ্য রপ্তানির পাশাপাশি দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে স্টোর চালুর উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সাথে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রডাক্ট লাইনআপ করেছে আধুনিক ও ট্রেন্ডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এই ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইল পলিশের মতো নানারকম অনুসঙ্গ। সবগুলোই পাওয়া যাবে হারল্যান স্টোরে।

হারল্যান ছাড়াও বিশ্বখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড নিওর, সিওডিল, ব্লেইজ ও স্কিন এবং লিলির অরিজিনাল কসমেটিক্স পণ্য পাওয়া যাবে এই স্টোরে। এসবের মধ্যে আছে—‘ব্লেইজ ও স্কিন’ এর শাওয়ার জেল, বডি জেলি, স্ক্রাব ও লোশন; ‘লিলি’ ব্র্যান্ডের হানি, লেমন, কিউকাম্বার ও অ্যালোভেরা ফ্লেভারের ফেসওয়াশ; সিওডিল ব্র্যান্ডের স্কিন কেয়ার পণ্য। সিওডিলের পণ্যে নিয়াসিনামাইড, ভিটামিন সি, ই, বি৩, স্যালিসাইলিক এসিড ইত্যাদি ব্যবহার করা হয়, যা ত্বক সমস্যা সমাধানে অনেক কার্যকর। শুধু তাই নয়, এই স্টোরে পর্যায়ক্রমে চশমা, লেন্স বা আইল্যাসের মতো কসমেটিক্স সংশ্লিষ্ট ফ্যাশন পণ্য যুক্ত করা হবে বলে জানান তিনি।

হারল্যান উদযাপন করে প্রতিটি ব্যক্তিত্বের সৌন্দর্য। যুগান্তকারী ফর্মুলেশনে তৈরি এই ব্র্যান্ডের প্রতিটি পণ্য প্রতিনিধিত্ব করে অগ্রসরমান বিশ্বের, যেখানে ঘটে সৌন্দর্যের দ্বিধাহীন প্রকাশ। গড্ডালিকা প্রবাহে ভেসে যাওয়া নয়, নতুন ধারা সৃষ্টি করার প্রত্যয় নিয়ে এগিয়ে যাচ্ছে হারল্যান। অত্যাধুনিক ফর্মুলেশনে তৈরি আন্তর্জাতিক মানসম্পন্ন কসমেটিক্স-সমৃদ্ধ ব্র্যান্ডটি বিশ্বাস করে, প্রতিটি স্বতন্ত্র্য সত্ত্বাই অনন্য। সেই অনন্য সৌন্দর্যকে জাত্মবিশ্বাস, আভিজাত্যের সাথে গৌরবোজ্জ্বল করাই হারল্যানের লক্ষ্য। অনুষ্ঠানে হারল্যান ব্র্যান্ড ছাড়াও নিওর, ব্লেইজ ও স্কিন, সিওডিল ও লিলি ব্র্যান্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রায়হান/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়