ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

সানবিট ও হারল্যান স্টোরের সঙ্গে যুক্ত হলেন পরীমনি

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৩, ৪ ডিসেম্বর ২০২৩  
সানবিট ও হারল্যান স্টোরের সঙ্গে যুক্ত হলেন পরীমনি

হোম কেয়ার ব্র্যান্ড সানবিট এবং কসমেটিকস ব্র্যান্ড শপ হারল্যান স্টোরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি।

রোববার (৩ ডিসেম্বর, ২০২৩) ঢাকায় এ চুক্তি স্বাক্ষর করা হয়। রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড রিমার্ক এইচবি লিমিটেডের কর্পোরেট কার্যালয়ে পরীমনির সঙ্গে নিজ নিজ ব্র্যান্ডের পক্ষে চুক্তি সই করেন সানবিটের ব্র্যান্ড হেড খন্দকার মো. মোমিনুল হক এবং হারল্যান স্টোরের হেড অব সেলস আব্দুল আলীম শিমুল।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে পরীমনি বলেন, বাংলাদেশ ও বিশ্ববাজারকে টার্গেট করে তৈরি রিমার্কের পণ্যগুলো আন্তর্জাতিক মান নিশ্চিত করেছে। আমার বিশ্বাস, খুব অল্প সময়ের মধ্যেই এই পণ্যগুলো ভোক্তাদের মন জয় করবে। শুধু দেশীয় বাজারই নয়, আন্তর্জাতিক বাজারের উপযোগী পণ্য রিমার্ক প্রথমবারের মতো বাংলাদেশেই উৎপাদন করছে, যা বিশ্ববাজার থেকে আমাদের বৈদেশিক মুদ্রা আহরণের নতুন দিগন্ত উন্মোচন করবে। পাশাপাশি, ভেজালমুক্ত ও নকলমুক্ত পণ্য ভোক্তাদের কাছে সহজলভ্য হবে। তাই, রিমার্কের পথচলার সঙ্গী হতে পেরে আমি খুবই আনন্দিত। কর্মসংস্থান সৃষ্টির এই উদ্যোগ নেওয়ার জন্য আমি রিমার্ক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সানবিটের ব্র্যান্ড হেড খন্দকার মোমিনুল হক বলেন, সর্বাধুনিক প্রযুক্তিতে বাংলাদেশে প্রথমবারের মতো তৈরি হচ্ছে কসমেটিকস, স্কিন কেয়ার, হোম কেয়ার ও পার্সোনাল কেয়ারের পণ্য। ইতোমধ্যে মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রতিষ্ঠা করা হয়েছে অত্যাধুনিক ইন্ডাস্ট্রি। ফলে বাংলাদেশ হতে যাচ্ছে দক্ষিণ এশিয়ায় উন্নত মানের এসব পণ্য উৎপাদনের আন্তর্জাতিক হাব। 

রিমার্কের উৎপাদিত সানবিট ডিশওয়াশ লিকুইড এবং বার দুই ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। ‘জিঞ্জার পাওয়ার’ এবং ‘লেমন ফোর্স’ লিকুইড ডিশওয়াশ পাওয়া যাচ্ছে ৫০০ মিলিলিটারের পাম্প প্যাকে। বাংলাদেশে একমাত্র সানবিটেই আছে ইজি পাম্প ডিস্পেন্সিং সিস্টেম। অতি শিগগিরই বাজারে দুটি রেঞ্জেরই অত্যাধুনিক প্যাকেজিংয়ের ম্যাজিক স্কুইজ ও স্পাউট প্যাক পাওয়া যাবে। সানবিট প্রতিনিয়ত নতুন নতুন উদ্ভাবনে বিশ্বাসী। ম্যাজিক স্কুইজের প্রবর্তন লিকুইড ডিস্পেন্সিং এক্সপেরিয়েন্সে সাশ্রয় এবং সাচ্ছন্দের নতুন মাত্রা যোগ করবে। অন্যদিকে, দেশ জুড়ে হারল্যান স্টোরের আছে ৩০টি আউটলেট। সারা দেশের সব ধরনের কনজ্যুমারের কাছে অথেনটিক প্রোডাক্টগুলো সহজলভ্য করতেই বিভিন্ন স্থানে পয়েন্ট ও শোরুম খোলা হচ্ছে। আগামী ডিসেম্বর, ২০২৪ এর মধ্যে কমপক্ষে ১ হাজার শোরুম নিয়ে মানুষের কাছে পৌঁছে যাবে হারল্যান স্টোর।

উল্লেখ্য, ইতোপূর্বে চিত্রনায়ক ফেরদৌস আহমেদ সানবিট ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হয়েছেন। এই দুজন শিল্পীকে খুব শিগগির একসঙ্গে দেখা যাবে সানবিটের নতুন বিজ্ঞাপনে। জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম এবং নুসরাত ফারিয়া এর আগে যুক্ত হয়েছেন হারল্যান ব্র্যান্ড এবং ব্লেইজ ও স্কিনের সাথে। হারল্যান স্টোরের সঙ্গে আরও আছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়