ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

১০০তম প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪০, ৪ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
১০০তম প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের সর্বশেষ ১০০তম ড্র অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (৩ আগস্ট ) ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) একেএম মাসুদুজ্জামানের সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়। প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর (একক সাধারণ পদ্ধতিতে) এই ড্র পরিচালিত হয়। বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৬১টি সিরিজ যথা-কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ, গচ, গছ, গজ এবং গঝ এই ড্র-এর আওতাভুক্ত। উপরোক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়।

প্রাইজবন্ডের ড্রতে ১ম পুরস্কার ৬ লাখ টাকা পাওয়া বিজয়ীর নম্বর ০৯০৭৪৮৫। দ্বিতীয় পুরস্কার ৩ লাখ ২৫ হাজার টাকা পাওয়া বিজয়ীর নম্বর ০০৭৯৮৬৭। তৃতীয় পুরস্কার ১ লাখ টাকা করে পাওয়া দুই বিজয়ীর নম্বর ০৪৬৬৪২৮ ও ০১৯৮৯৬৬। চতুর্থ পুরস্কার ৫০ হাজার টাকা করে পাওয়া দুই বিজয়ীর নম্বর ০২৮৬০৪৪ ও ০৫২৩৬৫৮।

এছাড়া, পঞ্চম পুরস্কার ১০ হাজার টাকার বিজয়ী প্রতিটি সিরিজের ৪০টি নম্বর হলো: ০০১৫০৭৬, ০১৪৭১৯৭, ০৪৯২৪৩৯, ০৬৫৪০৬৩, ০৮৩৬৮৭৬, ০০৭২৮২৬, ০২৪৮৭৮৬, ০৫০৬৮৭৮, ০৬৭০৫৬২, ০৮৫৭৮২৩, ০০৭৪৪৫১, ০৩৬৩৪৪২, ০৫১৬৩২৭, ০৭২১৭৫৬, ০৯২৬৪৪৪, ০১০০৯১৯, ০৩৯৪৩১৬, ০৫২৫৬৯৫, ০৭৩৭৩৮৮, ০৯৩৯১২৮, ০১০৪৬০৪, ০৪৩৪৯৯০, ০৫৫১৬৫৪, ০৭৪০৭৭৮, ০৯৫৬০৩৬, ০১১৫০৩৪, ০৪৪৩৮৯৪, ০৫৮২৫২৩, ০৭৮৯৮০৫, ০৯৫৯৪৪২, ০১২৮১০২, ০৪৫১০৭৩, ০৫৯৭৯৮৬, ০৭৯৫৯৬৫, ০৯৮১৪০৭, ০১৩৪৩৯৬, ০৪৫২৬৮২, ০৬০৩৬৫৩, ০৮১৭০৮৮, ০৯৮৯৩৫৮।

ঢাকা/এনটি/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়