ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

হোলসেল গ্রাহকদের জন্য প্রাইম ব্যাংকের প্রাইমপে চালু

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৪:৩৫, ৫ সেপ্টেম্বর ২০২০
হোলসেল গ্রাহকদের জন্য প্রাইম ব্যাংকের প্রাইমপে চালু

হোলসেল ব্যাংকিং গ্রাহকদের জন্য অত্যাধুনিক অমনি ডিজিটাল প্ল্যাটফর্ম প্রাইমপে চালু করেছে প্রাইম ব্যাংক। এর মাধ্যমে গ্রাহকরা যেকোনো  সময় যেকোনো জায়গা থেকে পেমেন্ট, এক অ্যাকাউন্ট থেকে অন্য অ্যাকাউন্টে ফান্ড স্থানান্তর এবং ওয়ার্কফ্লো ও রির্পোট তৈরি করতে পারবেন। 

প্রাইমপে হলো ডিজিটাল প্ল্যাটফর্ম, যার মাধ্যমে হোলসেল ব্যাংকিং গ্রাহকরা যেকোনো সময় যেকোনো স্থান থেকে নির্ভরযোগ্য ও সুরক্ষিত অ্যাপের মাধ্যমে হাইব্রিড অ্যাপ্রোচে র্স্মাট ডিভাইস থেকে ট্রানজেকশনের একসেস, ব্যবস্থাপনা ও নিয়ন্ত্রণ করতে পারবেন।

এই  ডিজিটাল প্ল্যাটফর্ম এর মাধ্যমে অনলাইন লোকাল পেমেন্ট যেমন, আরটিজিএস, বিইএফটিএন, প্রাইম ব্যাংকের অ্যাকাউন্টের মধ্যে ফান্ড ট্রান্সফার, স্ক্যানকৃত স্বাক্ষর যুক্ত কর্পোরেট চেক ইস্যু করা এবং পে অর্ডার ইস্যু করার মতো আধুনিক সুবিধা পাবেন। প্রাইম ব্যাংকের গ্রাহকরা  প্রাইমপে ব্যবহার করে তাদের আমদানি শুল্ক, ভ্যাট এবং আবগারি করও পরিশোধ করতে পারবেন। প্রাইম ব্যাংকের পেরোল গ্রাহকরা, এই চ্যানেলের সাহায্যে ব্যাংকের মধ্যে এবং অন্য কোনো ব্যাংকে তহবিল স্থানান্তর করতে পারবেন।

প্রাইমপেতে টু ফ্যাক্টর অথেন্টিকেশন সমৃদ্ধ শক্তিশালী সুরক্ষা ব্যবস্থা আছে। শুধুমাত্র অনুমোদিত ব্যবহারকারীরা যেকোনো জায়গা থেকে যেকোনো সময় সিকিউরিটি তথ্য দেওয়ার মাধ্যমে সিস্টেমে অ্যাক্সেস করতে পারবেন।

প্রাইমপেতে দৃঢ় ও সমৃদ্ধ এমআইএস ইঞ্জিন রয়েছে, যা ব্যাংকের গ্রাহকদের লেনদেন সম্পর্কিত সব ধরনের রিপোর্ট ও প্রতিবেদন দেবে। যার ফলে গ্রাহকরা ব্যবসার তথ্য পাবেন। 

প্রাইমপে চালু সম্পর্কে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাহেল আহমেদ বলেন, প্রাইমপে সুরক্ষিত ও স্বচ্ছন্দ ডিজিটাল লেনদেন পরিসেবার মাধ্যমে প্রতিযোগিতামূলক এবং দ্রুত-পরিবর্তনশীল ব্যবসায়িক পরিবেশের সঙ্গে তাল মিলিয়ে চলতে গ্রাহকদের সহায়তা করবে।  এই সার্ভিস ব্যাংকের চলমান ডিজিটাল রূপান্তর যাত্রার একটি অংশ।  যার মাধ্যমে প্রাইম ব্যাংক গ্রাহকদের ক্রম পরিবর্তনশীল ব্যবসায়িক চাহিদা পূরণে ও উন্নত ডিজিটাল ব্যাংকিং সেবার অভিজ্ঞতা দিতে বড় ধরনের প্রযুক্তিগত উৎকর্ষতা ও উদ্ভাবনী সেবা নিয়ে আসছে। 

সুমন/সাইফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়