ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মিরপুরে ওয়ালটন টিভির আকর্ষণীয় ব্র্যান্ডিং কার্যক্রম

এম মাহফুজুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৩, ৩১ ডিসেম্বর ২০২০  
মিরপুরে ওয়ালটন টিভির আকর্ষণীয় ব্র্যান্ডিং কার্যক্রম

ব্যাপক প্রচারে চলছে দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৮। কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারের বিভিন্ন অফার নিয়ে দেশজুড়ে ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুমগুলোতে চলছে উৎসবমুখর পরিবেশ। 

এরই ধারাবাহিকতায় সম্প্রতি ওয়ালটন টেলিভিশনের ব্র্যান্ডিং কার্যক্রমকে এগিয়ে নিতে বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করে  প্রতিষ্ঠানটির মাজার রোড প্লাজা। ওয়ালটন টিভির বিভিন্ন প্রযুক্তিগত সুবিধা সম্পর্কে গ্রাহকদের অবগত করা হয় ওই র‌্যালির মাধ্যমে।

শুক্রবার (২৫ ডিসেম্বর, ২০২০) মিরপুরের দিয়াবাড়ী ঘাট থেকে র‌্যালিটি শুরু হয়ে কাউন্দিয়া, গাবতলি ও আমিনবাজার এলাকা প্রদক্ষিণ করে। র‌্যালিতে প্রায় ২০০ লোকের সমাগম হয়েছিলো। এ সময় ওয়ালটনের লোগোযুক্ত টি-শার্ট ও ক্যাপ পরে ওয়ালটন টিভির এক্সচেঞ্জ অফারে ৮ হাজার ৯০০ টাকায় নতুন টিভি কেনার সুযোগ এবং ৫০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ছাড়ের সুবিধা সম্বলিত ব্যানার, লিফলেট, ফেস্টুন, কমপক্ষে ৫০টি নৌকা এবং ব্যান্ডপার্টি নিয়ে বিভিন্ন বয়সের নারী-পুরুষ র‌্যালিতে অংশ নেন।

র‌্যালিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্দিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ সাইফুল আলম খান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের মিরপুর জোনের এরিয়া ম্যানেজার অতণু রায়, ক্রেডিট মনিটরিংয়ের তাপষ রঞ্জণ বিশ্বাস এবং ওয়ালটন প্লাজা মাজার রোড প্লাজার ম্যানেজার সাইফুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আনন্দ শোভাযাত্রার মাধ্যমে দেশে তৈরি সাশ্রয়ীমূল্যের ওয়ালটন এলইডি টিভি, অ্যান্ড্রয়েড ও স্মার্ট টিভির সর্বাধুনিক প্রযুক্তি, ফিচার, উন্নতমানের সাউন্ড সিস্টেম, টিভিতে ঝকঝকে ও প্রাণবন্ত ছবি এবং টিভি কেনায় বাড়তি সুবিধা বিষয়ে গ্রাহকদের জানানো হয়।

ম্যানেজার সাইফুল ইসলাম জানান, টিভি কেনায় চলমান অফার এবং সম্প্রতি বাজারে আসা নতুন অ্যান্ড্রয়েড টিভির বিভিন্ন ফিচার সম্পর্কে গ্রাহকদের অবগত করতেই এই র‌্যালির আয়োজন করা হয়। এদিন ডোর টু ডোর মার্কেটিং এবং লিফলেট বিতরণের মাধ্যমেও টিভি কেনায় ক্রেতাদের দেওয়া সুবিধা ও বিশেষ ফিচার সম্পর্কে ক্রেতাদের জানানো হয়।

ওয়ালটন কর্মকর্তারা জানান, সারা দেশে চলছে ওয়ালটনের টিভি এক্সচেঞ্জ মেলা। এর আওতায় পুরনো যেকোনো ব্র্যান্ডের সচল বা অচল সিআরটি, এলসিডি কিংবা এলইডি টিভি বদলে গ্রাহকরা আকর্ষণীয় ছাড়ে ওয়ালটনের নতুন এলইডি, স্মার্ট এলইডি ও স্মার্ট ভয়েস কন্ট্রোল টিভি কিনতে পারছেন। পাশাপাশি ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় টিভি কেনায় ৫ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাচ্ছেন গ্রাহকরা। এছাড়াও রয়েছে নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ।

টেলিভিশন গ্রাহকদের নতুন অভিজ্ঞতা দিতে ওয়ালটন ও আকাশ ডিটিএইচ শুরু করেছে যৌথ ক্যাম্পেইন। এর আওতায় ওয়ালটনের এলইডি ও স্মার্ট টিভির নতুন গ্রাহকরা আকাশ ডিটিএইচ সংযোগ নিয়ে সক্রিয় করলে ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন।  চলতি বছরের ২০ ডিসেম্বর থেকে চালু হয়েছে এই সুবিধা। ২০২১ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত থাকবে এ সুযোগ।

ওয়ালটন টিভি অর্জন করেছে ব্যুরো অব ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (বিআইএস), স্ট্যান্ডার্ডস অরগানাইজেশন অব নাইজেরিয়া প্রোডাক্ট কনফরমিটি অ্যাসেসমেন্ট প্রেগ্রাম এর টেস্টিং সার্টিফিকেটসহ ইউরোপের বিভিন্ন মান সনদ।  এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে কনজ্যুমার ইলেকট্রনিক্স সার্টিফিকেশন (সিইসি), রেস্ট্রিকশন অব হ্যাজার্ডোজ সাবসটেন্সেস (আরওএইচএস), রেজিস্ট্রেশন, ইভাল্যুয়েশন, অথোরাইজেশন অ্যান্ড রেস্ট্রিকশন অব কেমিক্যালস (আরইএসিএইচ)। ওয়ালটন টিভি রপ্তানি হচ্ছে এশিয়া, মধ্যপ্রাচ্য, আফ্রিকার পাশাপাশি জার্মানি, পোল্যান্ড ও গ্রিস তথা ইউরোপের মতো উন্নত দেশগুলোতে।

টিভিতে ৬ মাসের রিপ্লেসমেন্টের পাশাপাশি প্যানেলে ৪ বছর পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি ও ৫ বছরের সার্ভিস ওয়ারেন্টি দিচ্ছে ওয়ালটন। আছে ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধা। দ্রুত বিক্রয়োত্তর সেবা দিতে আইএসও স্ট্যান্ডার্ড সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে আছে ৭৬টি সার্ভিস সেন্টার।

মাজার রোড প্লাজায় দৃষ্টিনন্দন গেমিং জোন
ওয়ালটন প্লাজা মাজার রোড কর্তৃপক্ষ প্লাজার ভেতরে আকর্ষণীয় একটি গেমিং জোন তৈরি করেছে। এই গেমিং জোনে বিভিন্ন ধরনের ওয়ালটন টিভি প্রদর্শিত হচ্ছে। এখানে ওয়ালটন টিভি সম্পর্কে পাওয়া যাচ্ছে সবরকম তথ্য।

এখানে প্রদর্শন করা হচ্ছে বাজারে নতুন আসা অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম সুবিধা সম্পন্ন ৪৩ ইঞ্চির এলইডি টিভি। ইন্টারনেট সংশিষ্ট অন্যান্য প্রায় সব কাজ যেমন ইমেইল, ফেসবুক, টুইটার, ইউটিউব, ভিডিও কলিং, ভিডিও কনফারেন্সিং কিংবা ভিডিও গেমিং সহজেই করা যাবে এই টিভির মাধ্যমে।

মাহফুজ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়