ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নগদে মোবাইল রিচার্জে ক্যাশব্যাক অফার

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৫, ১৫ এপ্রিল ২০২১  
নগদে মোবাইল রিচার্জে ক্যাশব্যাক অফার

করোনা মহামারিতে প্রিয়জনদের সঙ্গে নিরবচ্ছিন্ন থাকতে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ মোবাইল রিচার্জে দিচ্ছে দারুণ ক্যাশব্যাক অফার। গ্রামীণ, রবি ও এয়ারটেলে রিচার্জ করলে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহকরা।

‘নগদ’-র যেকোনো অ্যাকাউন্ট থেকে রবি নম্বরে ৫৯৯ টাকা রিচার্জ করলে পাচ্ছেন ৩২ গিগাবাইট ইন্টারনেট ও ৮০০ মিনিট টকটাইম, যার মেয়াদ ২৮ দিন।  এই প্যাকেজটি ক্রয়ের সঙ্গে সঙ্গে পেয়ে যাবেন ১০০ টাকা ক্যাশব্যাক। একইভাবে এয়ারটেল নম্বরে ৪৯৮ টাকা রিচার্জ করলে ৩২ গিগাবাইট ইন্টারনেট ও ৭০০ মিনিট টকটাইম, যার মেয়াদ ৩০ দিন। এই বান্ডেলে ৫০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

এর বাইরে রবি এবং এয়ারটেলে ২০৭ টাকা বিচার্জ করে ৩৪০ মিনিট টকটাইম কিনলে গ্রাহক পাবেন ২০ টাকা ক্যাশব্যাক। আর কোনো প্যাকেজ না কিনে নিজের অ্যাকাউন্টে শুধু ২২৫ টাকা রিচার্জ করলেও ২৫ টাকা ক্যাশব্যাক পাবেন গ্রাহক।  ক্যাম্পেইন চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত।

গ্রামীণফোনের গ্রাহকেরা ১০৯ টাকা রিচার্জ করলে প্রতি সেকেন্ড ১ পয়সায় বান্ডেলটি উপভোগ করতে পারবেন ৩০ দিন পর্যন্ত। সঙ্গে সঙ্গে ১০ টাকা ক্যাশব্যাকও পাবেন তারা। ভয়েস কলের এই অফারটি গ্রামীণফোনের প্রিপেইড ও পোস্টপেইড জন্য প্রযোজ্য। ক্যাম্পেইনটি ২২ এপ্রিল পর্যন্ত চলবে।

ক্যাশব্যাক অফারটি পাওয়ার জন্য ‘নগদ’-র গ্রাহকদের নিজেদের অ্যাকাউন্ট থেকে অ্যাপ বা ইউএসএসডির মাধ্যমে রিচার্জ করতে হবে। রিচার্জ করার পর নির্ধারিত ‘নগদ’ অ্যাকাউন্টটিতে তাৎক্ষণিক ক্যাশব্যাক পাবেন।

মোবাইল রিচার্জে ক্যাশব্যাক ক্যাম্পেইন বিষয়ে আরও বিস্তারিত জানতে ‘নগদ’-র ভেরিফায়েড ফেসবুক পেইজ ও ওয়েবসাইট (nagad.com.bd) ভিজিট করুন। এছাড়া ‘নগদ’-র গ্রাহক সেবা নম্বর ১৬১৬৭ অথবা ০৯৬০৯৬১৬১৬৭ নম্বরে ফোন করে বিস্তারিত জানা যাবে।

ঢাকা/সুমন/আরিফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়