ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

৩ প্রান্তিকেই গ্রিন ডেল্টা ফান্ডের মুনাফা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৭, ১৭ জুলাই ২০২১  
৩ প্রান্তিকেই গ্রিন ডেল্টা ফান্ডের মুনাফা

শেয়ারবাজার মিউচ্যয়াল ফান্ড খাতে তালিকাভুক্ত গ্রিন ডেল্টা মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি বোর্ড চলতি হিসাব বছরের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

তথ্য মতে, প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর,২০২০) মিউচ্যুয়াল ফান্ডটির ইউনিটপ্রতি আয় হয়েছে ০.৮৫০০ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে ইউনিটপ্রতি লোকসান ছিল ০.০৭৫৯ টাকা। এছাড়া সমাপ্ত হিসাব বছরে ফান্ডটির বাজার মূল্য অনুযায়ী ইউনিটপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) দাঁড়িয়েছে ১০.২৬ টাকা। একই সময়ে ক্রয় মূল্য অনুযায়ী এনএভিপিইউ দাঁড়িয়েছে ৯.০৭ টাকা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর,২০২০) মিউচ্যুয়াল ফান্ডটির ইউনিটপ্রতি আয় হয়েছে ০.০৭০৩ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে ইউনিটপ্রতি লোকসান ছিল ০.৫৫২১ টাকা। এছাড়া সমাপ্ত হিসাব বছরে ফান্ডটির বাজার মূল্য অনুযায়ী ইউনিটপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) দাঁড়িয়েছে ১১.১৪ টাকা। একই সময়ে ক্রয় মূল্য অনুযায়ী এনএভিপিইউ দাঁড়িয়েছে ৯.০৭ টাকা।

তৃতীয় প্রান্তিকে  (জানুয়ারি-মার্চ,২০২১) মিউচ্যুয়াল ফান্ডটির ইউনিটপ্রতি আয় হয়েছে ০.০৫৯৫ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে ইউনিটপ্রতি লোকসান ছিল ০.৩৯৬৩ টাকা। এছাড়া সমাপ্ত হিসাব বছরে ফান্ডটির বাজার মূল্য অনুযায়ী ইউনিটপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) দাঁড়িয়েছে ১১.৩০ টাকা। একই সময়ে ক্রয় মূল্য অনুযায়ী এনএভিপিইউ দাঁড়িয়েছে ৯.০৭ টাকা।

ঢাকা/এনটি/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়