Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

সিলেট ও সুনামগঞ্জে ওয়ালটন ক্যাবলসের ওভিসি-টিভিসি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৪, ২৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৮:৫৯, ২৬ সেপ্টেম্বর ২০২১
সিলেট ও সুনামগঞ্জে ওয়ালটন ক্যাবলসের ওভিসি-টিভিসি

শুটিং চলাকালে নেওয়া স্থিরচিত্র

হৃদয় ছোঁয়া কয়েকটি গল্প নিয়ে সম্প্রতি সম্পন্ন হয়েছে ওয়ালটন ক্যাবলসের ওভিসি এবং টিভিসি শুটিং। সুনামগঞ্জ তাহিরপুরের নীলাদ্রি লেক এবং সিলেটের বিভিন্ন মোহনীয় প্রকৃতির মাঝে সম্পন্ন হয় শুটিং। দৃশ্য ধারণ করা হয়েছে জাদুকাটা নদী, লওরের গড়, টাঙ্গুয়ার হাওর, বারেক টিলা, শিমুল বাগান ও টেকেরঘাট এলাকার বিভিন্ন নয়নাভিরাম স্পটে। তুলে আনা হয়েছে সিলেট ক্যাডেট কলেজের মনোরম ও নৈসর্গিক সৌন্দর্য।

ওয়ালটন ক্যাবলস প্রোডাক্টের ব্র্যান্ড ম্যানেজার জাকিবুর রহমান সেজান বলেন, ওয়ালটন ক্যাবলস প্রোডাক্টটি ওয়ালটন গ্রুপে নতুন সংযোজন।  নতুন এই প্রোডাক্ট সম্পর্কে মানুষের মধ্যে সচেনতনতা তৈরিই এই কার্যক্রমের উদ্দেশ্য। পাঁচটি ভিন্ন গল্পে তুলে ধরা হয়েছে ওয়ালটন ক্যাবলস প্রোডাক্ট। ওয়ালটন ক্যাবলসের টার্গেট অডিয়েন্স বিবেচনায় রেখে ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও চিফ মার্কেটিং অফিসার ফিরোজ আলম এবং ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও ব্র্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের প্রধান চিত্রনায়ক আমিন খান গল্পগুলো লিখেছেন।

জানা গেছে, ৫ দিনব্যাপী ওই টিভিসি এবং ওভিসির শুটিং শেষ হয়েছে ২৫ সেপ্টেম্বর। শিগগিরই ওভিসিটি ওয়ালটনের ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। ওভিসিটির পরিচালনা করেন কাওছার ইসলাম প্রান্ত। প্রযোজনা নির্বাহী হিসেবে কাজ করেছেন সোবাহান নাইম। চিত্রগ্রহণে ছিলেন এনামুল হক সোহেল।

ফিরোজ আলম বলেন, দারুণ কিছু গল্প নিয়ে সাজানো হয়েছে এই ওভিসি-টিভিসি কার্যক্রম। গল্পের ধারাবাহিকতায় ওয়ালটনের ক্যাবলস প্রোডাক্টটি গুরুত্বসহ উঠে এসেছে।  আশা করছি ওভিসিটি সবার কাছে ভালো লাগবে। দর্শকদের মনের খোরাক যোগাবে ওয়ালটনের এই ক্রিয়েটিভ কার্যক্রম।

আমিন খান বলেন, প্রাকৃতিক সৌন্দর্যের দেশ বাংলাদেশ। দেশীয় কারখানায় নিজস্ব ব্যবস্থাপনায় উৎপাদিত আমাদের পণ্য এবং দেশের ওই প্রাকৃতিক সৌন্দর্যের সমন্বয়ে তৈরি হয়েছে ওভিসি-টিভিসি। পণ্যের ব্র্যান্ডিংয়ের সঙ্গে সবসময় আমাদের টার্গেট থাকে দেশকে তুলে ধরা। সেই কাজটাই করে যাচ্ছি আমরা। দর্শকদের মুগ্ধ করতে নানারকম আয়োজন থাকে আমাদের। আশা করি ক্রেতা-দর্শকদের ভালো লাগবে গল্পগুলো।

ওয়ালটন ক্যাবলসের চিফ বিজনেস অফিসার সোহেল রানা জানান, বাজারে রয়েছে ওয়ালটনের সাশ্রয়ী দামের হাউজহোল্ড ক্যাবলস। ওয়ালটন ক্যাবলস ফায়ার রিটার্ড্যান্ট বা অগ্নিনিরোধক। এছাড়া পিওর কপার দিয়ে তৈরি হওয়ায় ওয়ালটন ক্যাবলস অধিক নিরাপদ ও টেকসই। শিগগিরই পাওয়ার ক্যাবলস এবং ইন্টারনেট ক্যাবলস বাজারে নিয়ে আসছে ওয়ালটন।

দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারাদেশে ওয়ালটনের রয়েছে ৭৬টি সার্ভিস সেন্টার। এসব সেন্টারে কাজ করছেন আড়াই হাজারেরও বেশি সার্ভিস এক্সপার্ট।

মাহফুজ/এসবি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়