ঢাকা     বৃহস্পতিবার   ২৩ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৯ ১৪৩১

ওয়ালটন-ভোরের কাগজ বিশ্বকাপ ফুটবল কুইজের পুরস্কার বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৪, ৩০ মে ২০২৩  
ওয়ালটন-ভোরের কাগজ বিশ্বকাপ ফুটবল কুইজের পুরস্কার বিতরণ

ওয়ালটন-ভোরের কাগজ বিশ্বকাপ ফুটবল কুইজ-২০২২ এর পুরস্কার বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (৩০ মে) বিকেলে রাজধানীতে ভোরের কাগজের কনফারেন্স রুমে পুরস্কার বিরতণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এবং পিআর, মিডিয়া অ্যান্ড ব্যান্ডিং বিভাগের ইনচার্জ মো. শাহজাদা সেলিম, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর এবং পিআর, মিডিয়া অ্যান্ড ব্যান্ডিং বিভাগের ডেপুটি ইনচার্জ অগাস্টিন সুজন বাড়ৈ, ভোরের কাগজের সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, ভোরের কাগজের হেড অব ফাইন্যান্স আব্দুল করিম সোহাগ, বিজ্ঞাপন ম্যানেজার এস এম এ রাজ্জাক, এইচআর অ্যান্ড অ্যাডমিন ম্যানেজার সুজন নন্দী মজুমদার প্রমুখ।

কুইজ প্রতিযোগিতায় সহযোগিতার জন্য ওয়ালটনকে ধন্যবাদ জানিয়ে শ্যামল দত্ত বলেন, ওয়ালটন দেশীয় প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান সম্পর্কে নতুন করে আর বলার কিছু নেই। শুধু আমাদের ক্ষেত্রেই নয়, প্রায় অধিকাংশ মিডিয়াতে তারা স্পন্সর করে থাকে। এর মধ্যে দিয়ে গণমাধ্যম ও খেলাধুলার প্রতি তাদের যে আন্তরিকতা, তা ফুটে ওঠে। দেশের মিডিয়া জগত এবং খেলাধুলার জগত ওয়ালটনকে শ্রদ্ধাভরে স্মরণ করবে।

ওয়ালটনের উত্তরোত্তর সাফল্য কামনা করে তিনি বলেন, ওয়ালটনের মতো লোকাল ব্র্যান্ড এখন আন্তর্জাতিক ব্র্যান্ডে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রী যেমনটা বলেন, ডিজিটাল বিপ্লব এখন তা নতুন একটি নাম ধারণ করেছে। নতুন একটি অঙ্গীকার। সেটি হচ্ছে স্মার্ট বাংলাদেশ। ওয়ালটন ডিজিটাল বাংলাদেশের সহযাত্রী। তারা স্মার্ট বাংলাদেশের অগ্রগামী একটি শক্তি।

মো. শাহজাদা সেলিম বলেন, প্রায় ২০টি পত্রিকার সঙ্গে আমরা কুইজ করেছি। ভোরের কাগজের সঙ্গে আমদের যে অংশগ্রহণ, তা অন্যদের তুলনায় চোখে পড়ার মতো। ভোরের কাগজে আলাদা সাড়া পেয়েছি। ভোরের কাগজ সাহসী পত্রিকা। সব সময় সত্যের সন্ধানে কাজ করে। এজন্যই সবাই এখানে অংশ নিয়েছে। ভবিষ্যতে শুধু কুইজ না, বিভিন্ন ইভেন্টে আমরা ভোরের কাগজের সঙ্গে কাজ করব, সেই প্রত্যাশা করছি।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়