ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

ওয়ালটন সদরদপ্তরে প্লাজার ‘চ্যালেঞ্জার্স সামিট’ শুরু

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৪, ১৫ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১২:১৭, ১৫ ফেব্রুয়ারি ২০২৪
ওয়ালটন সদরদপ্তরে প্লাজার ‘চ্যালেঞ্জার্স সামিট’ শুরু

‘ওয়ালটন প্লাজা চ্যালেঞ্জার্স সামিট-২০২৪’ এর উদ্বোধন করছেন ওয়ালটনের কর্মকর্তারা

‘আমরা সেরা ছিলাম, আমরা সেরা আছি, আমরা সেরা থাকবো’-স্লোগানে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন সদরদপ্তরে চলছে প্লাজার ‘চ্যালেঞ্জার্স সামিট-২০২৪’।

এতে সারাদেশের প্রায় ৭০০টি ওয়ালটন প্লাজা থেকে সহস্রাধিক ম্যানেজার, রিজিওনাল সেলস ম্যানেজার, ক্রেডিট ম্যানেজারসহ বিক্রয় প্রতিনিধিরা অংশ নিয়েছেন। 

চ্যালেঞ্জার্স সামিট উপলক্ষে ওয়ালটন সদরদপ্তরে তৈরি করা হয়েছে সুবিশাল সম্মেলন কক্ষ। নির্মাণ করা হয়েছে সুদৃশ্য মঞ্চ। বর্ণিল ব্যানার-ফেস্টুনে সাজানো হয়েছে পুরো সদরদপ্তর। সামিটে অংশ নিতে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ওয়ালটন প্লাজার সহস্রাধিক কর্মকর্তারা সদরদপ্তরে এসেছেন। তাদের আগমনে উৎসবমুখর পরিবেশে রূপ নিয়েছে ওয়ালটন সদরদপ্তরের আঙ্গিনা।

আজ সকালে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন সদরদপ্তরে বেলুন উড়িয়ে ওয়ালটন প্লাজার ‘চ্যালেঞ্জার্স সামিট-২০২৪’ উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ভাইস-চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ভাইস-চেয়ারম্যান এস এম আশরাফুল আলম, ব্যবস্থাপনা পরিচালক এস এম মাহবুবুল আলম, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এস এম রেজাউল আলম, ওয়ালটন হাই-টেকের পরিচালক জাকিয়া সুলতানা, এস এম মঞ্জুরুল আলম ও নিশাত তাসনিম শুচি এবং ওয়ালটন প্লাজার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রায়হান।

জানা গেছে, ওয়ালটন প্লাজার বিক্রয় প্রবৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখার লক্ষ্যে সামিটে চলমান বিক্রয় কার্যক্রমকে আরও গতিশীল ও ত্বরান্বিত করতে ব্যবসায়িক কলাকৌশল নিয়ে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দেওয়া হবে।

পাশাপাশি, গত বছর প্লাজার বিক্রয় বৃদ্ধিতে বিশেষ অবদান রাখায় চ্যালেঞ্জার্স সামিটে ১৬টি ক্যাটাগরিতে বিভিন্ন অঞ্চলে দায়িত্বপ্রাপ্ত ওয়ালটন প্লাজার ম্যানেজার, চিফ ডিভিশনাল অফিসার, ডিভিশনাল ক্রেডিট ম্যানেজার, সেলস এক্সিকিউটিভ, অফিস অ্যাসিস্ট্যান্টসহ মোট ১৯৪ জনকে পুরস্কৃত করা হবে।

‘ওয়ালটন প্লাজা চ্যালেঞ্জার্স সামিট-২০২৪’ এ বিক্রয় প্রতিনিধিরা

ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন পণ্য বাজারজাতকারী এবং দেশের সর্ববৃহৎ কনজ্যুমার ইলেকট্রনিক্স সেলস নেটওয়ার্ক ‘ওয়ালটন প্লাজা’ প্রতি বছরই সেলস এক্সিকিউটিভদের নিয়ে বিশাল সম্মেলন আয়োজন করে চলছে। এর মাধ্যমে পারস্পারিক যোগাযোগ বৃদ্ধির পাশাপাশি প্রতিষ্ঠানটির বিক্রয় কার্যক্রম ব্যাপকভাবে ত্বরান্বিত হয়। সম্মেলনে সেলস এক্সিকিউটিভদের প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন ওয়ালটন কর্তৃপক্ষ।

চ্যালেঞ্জারস সামিটে অন্যান্যদের মধ্যে উপস্থিত আছেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর (এএমডি) প্রকৌশলী লিয়াকত আলী, ওয়ালটন হাই-টেকের এএমডি মেজর জেনারেল (অব.) ইবনে ফজল শায়েখুজ্জামান, এস এম শোয়েব হোসেন নোবেল ও নজরুল ইসলাম সরকার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. ইউসুফ আলী, চিফ ইনফরমেশন অফিসার মফিজুর রহমান জাকির প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় রয়েছেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে ওয়ালটন প্লাজার দিনব্যাপী ‘চ্যালেঞ্জারস সামিট-২০২৪’।

/পলাশ/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়