ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড পেলো ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৭, ২৭ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১২:০১, ২৭ ফেব্রুয়ারি ২০২৪
ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড পেলো ওয়ালটন

 ‘ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড’ এর ক্রেস্ট গ্রহণ করছেন শাহজাদা সেলিম

দেশের ইলেকট্রনিক্স শিল্পের বিকাশ এবং রপ্তানি খাতে অসামান্য অবদান রাখায় ‘ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০২৪’ পেয়েছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। বছরের সেরা ইলেকট্রনিক্স কোম্পানি হিসেবে ওই সম্মাননা পেলো ওয়ালটন।

সম্প্রতি রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালের ক্রিস্টাল বলরুমে টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক আলোচনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানের যৌথ আয়োজক ছিলো স্মার্ট বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন।

অনুষ্ঠানে স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড সম্মাননাপ্রাপ্তদের হাতে ক্রেস্ট তুলে দেন ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ। ওয়ালটনের পক্ষে পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানটির সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম।

পুরস্কার প্রাপ্তির তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় শাহজাদা সেলিম বলেন, যেকোনো পুরস্কার পরম আনন্দের। ওয়ালটনকে এই পুরস্কারের জন্য নির্বাচিত করায় আমরা আনন্দিত। আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের দিনে এমন একটি সম্মাননা গ্রহণ করে আমরা গর্বিত। ওয়ালটন পরিবারের পক্ষে আয়োজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আনিছুর রহমান মিঞা, সংসদ সদস্য মহিউদ্দীন মহারাজ (পিরোজপুর-২), বিজিএমইএ সভাপতি ফারুক হাসান, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক ড. জাহাঙ্গীর আলম, ট্রাবের ইন্ডিয়া বাংলাদেশ গ্লোবাল ফ্রেন্ডশিপ ফোরামের সভাপতি ও প্রধান উপদেষ্টা রেদুয়ান খন্দকার ও ট্রাব সভাপতি সালাম মাহমুদ।

/পলাশ/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়