ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

পুঁজিবাজারের উন্নয়নে সহযোগিতার আশ্বাস অর্থ প্রতিমন্ত্রীর

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৭, ৪ মার্চ ২০২৪  
পুঁজিবাজারের উন্নয়নে সহযোগিতার আশ্বাস অর্থ প্রতিমন্ত্রীর

পুঁজিবাজারের উন্নয়ন ও অগ্রগতির লক্ষ্যে সংশ্লিষ্টদের সহযোগিতার আশ্বাস দিয়েছেন নতুন অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়েশা খান।

সোমবার (৪ মার্চ) পুঁজিবাজারে ব্রোকারদের একমাত্র সংগঠন ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ডিবিএ) প্রতিনিধিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এ আশ্বাস দেন।

ডিবিএ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোমবার ডিবিএর প্রতিনিধিদল সংগঠনটির প্রেসিডেন্ট সাইফুল ইসলামের নেতৃত্বে অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়েশা খানের সঙ্গে তার সচিবালয়ের কার্যালয়ে সাক্ষাৎ করেন। এ সময় ডিবিএর প্রেসিডেন্ট পুঁজিবাজার পরিস্থিতি নিয়ে অর্থ প্রতিমন্ত্রীকে অবহিত করেন এবং পুঁজিবাজারের উন্নয়নে তার সহযোগিতা কামনা করেন। অর্থ প্রতিমন্ত্রী ডিবিএ প্রতিনিধিদের কথা অত্যন্ত মনোযোগ সহকারে শোনেন এবং পুঁজিবাজারের উন্নয়নে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।

ডিবিএর প্রতিনিধিদল সংগঠনের পক্ষ থেকে অর্থ প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। ডিবিএর প্রতিনিধিদের মধ্যে ছিলেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সাইফুদ্দিন, সেক্রেটারি মো. দিদারুল গনী এবং সিনিয়র ম্যানেজার (অ্যাকাউন্টস) পংকজ চন্দ্র ভৌমিক।

এনটি/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়