ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কিয়া মটরসের সঙ্গে প্রগতির সমঝোতা স্মারক সই

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৪, ১৮ মার্চ ২০২৪  
কিয়া মটরসের সঙ্গে প্রগতির সমঝোতা স্মারক সই

দক্ষিণ কোরিয়ার কিয়া মটরস করপোরেশনের কিয়া ব্র্যান্ডের সেরাটো সিডান কার সংযোজন ও বাজারজাত করার লক্ষ্যে এর অথরাইজড প্রতিষ্ঠান এসটিএক্স করপোরেশন এবং প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড বাংলাদেশ-এর মধ্যে সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে।

সোমবার (১৮ মার্চ) দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে এ সমঝোতা স্মারক সই হয়।

প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল কালাম আজাদ এবং এসটিএক্স করপোরেশনের সিইও পার্ক সাং জুন এমওইউতে স্বাক্ষর করেন।

এ সময় শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এই এমওইউ স্বাক্ষর অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশনের (বিএসইসি) চেয়ারম্যান মো. মনিরুজ্জামান, শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এস এম আলম, দক্ষিণ কোরিয়ায় নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত দেলওয়ার হোসেন, মেঘনা অটোমোবাইলের এক্সিকিউটিভ ডিরেক্টর আনিসুজ্জামান চৌধুরী এবং এসটিএক্স করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক সাং হ (স্টেভিন) পার্ক, মবিলিটি বিজনেস ডিভিশন টীম লিডার সাংনাম কিম উপস্থিত ছিলেন।
 
এমওইউ স্বাক্ষরের মাধ্যমে সরকারি, বেসরকারিসহ বিভিন্ন ক্রেতা প্রতিষ্ঠানের কাছে ব্র্যান্ড নিউ সিডান গাড়ি স্বল্পমূল্যে সরবরাহ করতে সক্ষম হবে বলে আশা করছে প্রগতি ইন্ডাস্ট্রিস লিমিটেড।
 

আসাদ/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়