ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তিন কোম্পানির শেয়ার বিক্রেতাশূন্য

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ৩০ নভেম্বর ২০২১  
তিন কোম্পানির শেয়ার বিক্রেতাশূন্য

শেয়ারবাজারে তালিকাভুক্ত তিনটি কোম্পানির শেয়ার বিক্রি করার আগ্রহ নেই বিনিয়োগকারীদের। মঙ্গলবার (৩০ নভেম্বর) লেনদেন চলাকালে কোম্পানি তিনটির শেয়ার সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতাশূন্য হয়ে পড়ে। এসব কোম্পানি হলো—একমি পেস্টিসাইডস, ওরিয়ন ইনফিউশন এবং সেনা কল্যাণ ইন্স্যুরেন্স।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এসব তথ্য জানা গেছে।

একমি পেস্টিসাইডস: সোমবার একমি পেস্টিসাইডসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩০.৯০ টাকায। মঙ্গলবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৩.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা বা ৯.৭০ শতাংশ বেড়েছে।

ওরিয়ন ইনফিউশন: সোমবার ওরিয়ন ইনফিউশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮২.৫০ টাকা। মঙ্গলবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৩.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯০.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৮.২০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

সেনা কল্যাণ ইন্স্যুরেন্স: সোমবার সেনা কল্যাণ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৯.৩০ টাকা। মঙ্গলবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৪.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪.৯০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

এনটি/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়