ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নোবিপ্রবিতে নীল দল গঠনের প্রস্তুতি

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫২, ১৮ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নোবিপ্রবিতে নীল দল গঠনের প্রস্তুতি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীল দল গঠনের প্রস্তুতি সভা সম্পূর্ণ হয়েছে।

সোমবার বিশ্ববিদ্যালয়ের হাজী ইদ্রীস অডিটোরিয়ামে এক সাধারণ সভায় প্রস্তাবটি পাশ হয়। মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে আওয়ামীপন্থী সব শিক্ষক একত্রিত হয়ে এ দল গঠন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষা অনুষদের ডিন ও প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ, মাইক্রোবায়োলজি বিভাগের চেয়ারম্যান ও আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট ড. ফিরোজ আহমেদ, সমুদ্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক মুহাম্মদ আবদুল মমিন সিদ্দিকী, বাংলা বিভাগের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন, ডিবিএ বিভাগের  সহকারী অধ্যাপক মো. রুবেল মিয়া, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোহাইমিনুল ইসলাম সেলিমসহ প্রায় দেড় শতাধিক শিক্ষক। সভার সঞ্চালনা করেন অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মো. মজনুর রহমান।

প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, ‘সকলের সম্মতিতে বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষকদের নিয়ে গঠিত নীল দলের ব্যানারে আগামী শিক্ষক সমিতির নির্বাচন ২০২০ এ অংশগ্রহণ করার সিদ্ধান্ত হয়।’

এসময় উপস্থিত প্রায় দেড় শতাধিক শিক্ষক প্রস্তাবের পক্ষে স্বাক্ষর করেন।


নোবিপ্রবি/আহমেদ ফাহিম/হাকিম মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়