ঢাকা     রোববার   ২৬ জুন ২০২২ ||  আষাঢ় ১২ ১৪২৯ ||  ২৫ জিলক্বদ ১৪৪৩

অনার্সের ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন করবেন যেভাবে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৮, ২৭ মে ২০২২   আপডেট: ১৭:৫৪, ২৭ মে ২০২২
অনার্সের ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন করবেন যেভাবে

ফাইল ছবি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে গত বুধবার (২৫ মে)।

যারা আশানুরূপ ফল করতে পারেননি কিংবা প্রকাশিত ফলাফল নিয়ে সন্দেহ রয়েছে তাদের জন্য উত্তরপত্র পুনঃনিরীক্ষণের সুযোগ রেখেছে জাতীয় বিশ্ববিদালয়। 

আগামী রোববার (২৯ মে) সকাল ১০টা থেকে বৃহস্পতিবার (২৩ জুন) বিকাল ৪টা পর্যন্ত অনলাইনে আবেদন করা পুনঃনিরীক্ষণের আবেদন করা যাবে। পুনঃনিরীক্ষণের জন্য কোর্স প্রতি ফি নির্ধারণ করা হয়েছে ৮০০ টাকা।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান স্বাক্ষরিত এক আদেশে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট 103.113.200.36/PAMS/ICT/Unit/Re-scuting.aspx থেকে Online-এ আবেদন ফরম পূরণ করে Pay slip ডাউনলোড করে নিকটস্থ সোনালী ব্যাংকের যে কোনো শাখার মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে টাকা জমা দিতে হবে অথবা সোনালী ব্যাংকের Online payment gateway ব্যবহার করে মোবাইল ব্যাংকিং সেবা- নগদ, বিকাশ, রকেট অথবা বিভিন্ন ধরনের কার্ড যেমন- AMERICAN EXPERESS, VISA, DBBL, NEXUS, MASTER CARD অথবা সোনালী ব্যাংকের হিসাবধারীরা নিজ হিসাব থেকে অনলাইনে টাকা ট্রান্সফার করে আবেদন করতে পারবে। ফি জমাদানের সাথে সাথে আবেদন প্রক্রিয়া শেষ হবে।

নির্ধারিত সময়ের পূর্বে অথবা পরে আবেদন ফরম পূরণ করা, Pay slip ডাউনলোড করা এবং টাকা জমা দেয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোনো ফরমে টাকা জমা প্রদান করা হলে এবং পরবর্তীতে যে কোনো প্রকার উদ্ভুত জটিলতার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দায়ী থাকবে না বলেও জানানো হয়েছে।

আবেদনের সময় পত্র কোড যথাযথভাবে পূরণ করতে হবে।

ইয়ামিন/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়