RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৪ ১৪২৭ ||  ১৪ রজব ১৪৪২

অস্ট্রেলিয়াতে মুক্তি পাচ্ছে ‘সাপলুডু’

প্রকাশিত: ১১:৫২, ২৮ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অস্ট্রেলিয়াতে মুক্তি পাচ্ছে ‘সাপলুডু’

নির্মাতা গোলাম সোহরাব দোদুল নির্মাণ করেছেন ‘সাপলুডু’ সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। গতকাল মুক্তি পেয়েছে সিনেমাটি। এবার অস্ট্রেলিয়ার প্রধান প্রধান শহরে মুক্তি পাবে এটি।

আগামী ১২ অক্টোবর অস্ট্রেলিয়ার সিডনির ‘হোয়াইটস ব্যাংকসটাউন’ সিনেমা হলে দুপুর ১২টায় সিনেমাটি প্রদর্শিত হবে। এরপর মেলবোর্ন, ক্যানবেরা, ব্রিজবেন এবং এ্যডিলেট শহরেও সিনেমাটি প্রদর্শনের পরিকল্পনা রয়েছে। সিডনিতে শোয়ের টিকিট অনলাইনে ‘ক্রেজি টিকেটস’-এ পাওয়া যাবে।

চলচ্চিত্রটির ব্যাপারে প্রবাসী বাংলাদেশিদের আগ্রহের কারণে যৌথভাবে ঈগল এন্টারটেইনমেন্টের সাব্বির চৌধুরী, স্বদেশ এন্টারটেইনমেন্টের ফয়সাল আজাদ, দ্য লুকের সালমিন তানহা এবং ক্রেইজি টিকেটসের ওয়াহিদ সিদ্দিকী অস্ট্রেলিয়ায় পরিবেশনার পাশাপাশি বিভিন্ন শহরে আগ্রহী প্রতিষ্ঠান ও ব্যক্তির সঙ্গে অংশীদার হয়ে শোয়ের আয়োজন করছে।

এ প্রসঙ্গে সাব্বির চৌধুরী বলেন, ‘‘আমি বিশ্বাস করি বাংলাদেশের চলচ্চিত্রাঙ্গণে মানসম্পন্ন সফল বাণিজ্যিক সিনেমার যে শুন্যতা আছে, তা ‘সাপলুডু’ অনেকাংশেই পূরণ করছে। পাশাপাশি ‘সাপলুডু’ চলচ্চিত্রের পরিচালক ও কাহিনিকার নতুনদের বাস্তবধর্মী চলচ্চিত্র নির্মাণে উদ্বুদ্ধ করবে।”

বেঙ্গল মাল্টিমিডিয়ার কর্ণধার সৈয়দ আশিক রহমান প্রযোজিত এ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— জাহিদ হাসান, সালাউদ্দিন লাভলু প্রমুখ।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়