ঢাকা     সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৩ ১৪২৭ ||  ১০ সফর ১৪৪২

‘রাজনীতি ঘৃণা করি’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৪, ২১ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘রাজনীতি ঘৃণা করি’

হলিউড অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগার। সম্প্রতি ‘গ্রাহাম নর্টন শোয়ে’ হাজির হয়ে এ অভিনেতা বলেন, আমি রাজনীতি ঘৃণা করি।

টার্মিনেটর সিনেমাখ্যাত এই তারকা ২০০৩-২০১১ সাল পর্যন্ত ক্যালিফোর্নিয়ার গভর্নরের দায়িত্ব পালন করেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, গভর্নর থাকার সময়ও নিজেকে রাজনীতিবিদ মনে করতাম না। আমি জনগনের সেবক হিসেবে তাদের উন্নয়নের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করতাম।

৭২ বছর বয়সি এ অভিনেতা জানান, অস্ট্রেলীয় ব্যাকগ্রাউন্ড থাকায় মার্কিন প্রেসিডেন্ট পদে লড়তে পারছেন না তিনি। এজন্য ভীষণ দুঃখ তার। শোয়ার্জনেগার বলেন, এই একটি কাজ আমি আমেরিকায় করতে পারি না। এছাড়া অন্য সব কাজই করতে পারি কারণ এটি আমেরিকা। এই দেশে অনেক সুযোগ।

আর্নল্ড শোয়ার্জনেগারের পরবর্তী সিনেমা টার্মিনেটর: ডার্ক ফেট আগামী ১ নভেম্বর মুক্তি পাবে। এই সিনেমা পরিচালনা করছেন ডেডপুলখ্যাত পরিচালক টিম মিলার। প্রযোজনায় রয়েছেন জেমস ক্যামেরন।

এই ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা দ্য টার্মিনেটর। এরপর মুক্তি পায় টার্মিনেটর: জাজমেন্ট ডে । এর সিক্যুয়েল ডার্ক ফেট। এ ফ্র্যাঞ্চাইজির অন্যান্য সিনেমাগুলো হলো: টার্মিনেটর থ্রি: রাইজ অব দ্য মেশিনস, টার্মিনেটর স্যালভেশন এবং টার্মিনেটর জেনেসিস। প্রথম দুই সিনেমায় অভিনয় করেন লিন্ডা হ্যামিলটন ও আর্নল্ড শোয়ার্জনেগার। ডার্ক ফেট সিনেমায় আবারো দেখা যাবে তাদের। এতে আরো অভিনয় করছেন— ম্যাকেঞ্জি ডেভিস, নাটালিয়া রেয়েস, গ্যাব্রিয়েল লুনা ও ডিয়াগো বনেটা।


ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়