ঢাকা, শুক্রবার, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৬ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ফারহান-শিবানির বিয়ে কবে?

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-১২ ১১:২১:৩৪ এএম     ||     আপডেট: ২০১৯-১১-১২ ১১:২৪:৫২ এএম

অভিনেতা ফারহান আখতার ও অভিনেত্রী-সঞ্চালিকা শিবানি ডাণ্ডেকারের প্রেমের গুঞ্জন অনেকদিন থেকেই উড়ছে। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই নিজেদের সুন্দর মুহূর্তের ছবি প্রকাশ করেন তারা।

২০১৭ সালে ফারহানের সঙ্গে আধুনা ভবানির বিচ্ছেদ হয়। তারপর শোনা গিয়েছিল, অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। কিন্তু বর্তমানে শিবানির সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জনে মুখরিত বলিপাড়া। যদিও ফারহান-শিবানি কেউ-ই এ ব্যাপারটি সরাসরি স্বীকার করেননি, তবে প্রায়ই বিভিন্ন স্থানে একসঙ্গে দেখা যায় তাদের।

আধুনা ভবানির সঙ্গে দাম্পত্য জীবনে ফারহানের দুই সন্তান। শোনা যাচ্ছে, শিবানির সঙ্গে ফারহানের সন্তানদের সখ্যতা তৈরি হয়েছে। তাই তাদের সম্পর্ক আরেক ধাপ এগিয়ে নিতে চাইছেন ফারহান-শিবানি। আগামী ফেব্রুয়ারি অথবা মার্চে বিয়ের পরিকল্পনা করেছেন তারা। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি এ জুটি।   

ভারতীয় টেলিভিশন জগতের খুব পরিচিত নাম শিবানি। ফারহানের সঙ্গে তার পরিচয় ২০১৫ সালে। সেই বছর শিবানি ‘আই ক্যান ডু দ্যাট’ নামে রিয়েলিটি শো-তে যোগ দেন। ফারহান সেই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন।

ফারহানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা দ্য স্কাই ইজ পিংক। দর্শক-সমালোচকদের প্রশাংসা পেলেও বক্স অফিসে খুব বেশি সাড়া ফেলতে পারেনি। এতে আরো অভিনয় করেন— প্রিয়াঙ্কা চোপড়া, জাইরা ওয়াসিম প্রমুখ।

বর্তমানে রাকেশ ওমপ্রকাশ মেহরার তুফান সিনেমার শুটিং করছেন ফারহান। ছয় বছর পর আবারো একসঙ্গে কাজ করছেন এই নির্মাতা-অভিনেতা জুটি। এর আগে ভাগ মিলখা ভাগ সিনেমায় কাজ করেন তারা। আগামী বছর ২ অক্টোবর তুফান মুক্তির কথা রয়েছে।

 

ঢাকা/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন