ঢাকা, মঙ্গলবার, ৭ মাঘ ১৪২৬, ২১ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

ক্ষমা চাইলেন দেব

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৫ ১০:৪১:৫০ এএম     ||     আপডেট: ২০২০-০১-১৫ ২:২৬:০৭ পিএম

গত দুদিন ধরে জোর গুঞ্জন চলছে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন টলিউড অভিনেতা দেব ও রুক্মিনি মৈত্র।

একটি বিয়ের কার্ডকে কেন্দ্র করে এই গুঞ্জনের সূচনা। যে কার্ডটি গত সোমবার রাতে দেব তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন। তাতে লেখা, শুভ বিবাহ। ক্যাপশনে এ অভিনেতা লিখেন—‘অন্য কেউ ফাঁস করার আগেই…। আশা করি, আপনাদের আর্শীবাদ থাকবে।’ তারপরই প্রশ্ন ওঠে এবার কি বিয়ের পাঠ সত্যি চুকিয়ে ফেলছেন দেব-রুক্মিনি?

এদিকে বিষয়টি নিয়ে ক্ষমা চেয়েছেন দেব। তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেন, ‘ক্ষমা চাইছি ভুল খবর দিয়ে। আসলে ওটা টনিকের কাকার বিয়ে।’

বিয়ের খবর কেউ কেউ বিশ্বাস করলেও অনেকে প্রশ্ন তুলেছিলেন এটি দেবের নতুন কোনো সিনেমার স্টান্ট। কারণ বরাবরই চমক দিতে পছন্দ করেন দেব। অবশেষে সেই আশঙ্কা সত্যি হয়েছে। কারণ এটি দেব-রুক্মিনি অভিনীত ‘টনিক’ সিনেমার প্রচারের অংশ। এর প্রধান চরিত্রে অভিনয় করছেন দেব। এটি পরিচালনা করছেন অভিজিৎ সেন।

অন্যদিকে চিত্রনায়ক দেবের হাত ধরে সিনেমায় পা রাখেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রুক্মিনি মৈত্র। চলচ্চিত্রে অভিষেকের আগে থেকেই দেবের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। শুভশ্রীর সঙ্গে দেবের বিচ্ছেদের পরই মূলত প্রেমে মজেন দেব-রুক্মিনি। বেশ কোয়ালিটি টাইম পার করছেন এই জুটি। যদিও প্রেম-বিয়ে নিয়ে পরিষ্কার কথা বলেননি এই যুগল।

এর আগে রুক্মিনি বলেছিলেন, ‘দেব এবং আমি খুব ভালো বন্ধু। সময়, দূরত্ব অথবা কোনো ব্যক্তি আমাদের এ সম্পর্ক পরিবর্তন করতে পারবে না। দেবও সেটি ভালোভাবেই জানে।’



ঢাকা/শান্ত