ঢাকা, শুক্রবার, ৭ ফাল্গুন ১৪২৬, ২১ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

অমৃতাকে ডিভোর্সের কথা সাইফ যেভাবে জানিয়েছিলেন

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৩ ৩:২৯:৪৫ এএম     ||     আপডেট: ২০২০-০১-২৩ ১২:৫৮:১৩ পিএম

বলিউড অভিনেতা সাইফ আলী খান। ব্যক্তিজীবনে প্রথমে অমৃতা সিংকে বিয়ে করেন। এই অভিনেত্রীর সঙ্গে দাম্পত্য জীবেন তার দুই সন্তান সারা আলী ও ইব্রাহিম। তবে শেষ পর্যন্ত এই জুটির বিচ্ছেদ হয়।

অমৃতার সঙ্গে বিচ্ছেদের পর কারিনা কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান সাইফ। পরবর্তী সময়ে তাদের বিয়েও হয়। কারিনার সঙ্গে দাম্পত্য জীবনে এই অভিনেতার একমাত্র সন্তান তৈমুর আলী।

এদিকে সাইফের পরবর্তী সিনেমা জওয়ানি জানেমন। এই সিনেমায় তাকে বাবার চরিত্রে দেখা যাবে। বর্তমানে এই সিনেমার প্রচারে ব্যস্ত তিনি। এরই ধারাবাহিকতায় পিংকভিলা ডটকমে একটি সাক্ষাৎকার দিয়েছেন সাইফ। এতে অমৃতা সিংয়ের সঙ্গে ডিভোর্সের বিষয়টি সন্তানদের কীভাবে জানিয়েছিলেন এ প্রসঙ্গে কথা বলেছেন। 

সাইফ আলী খান বলেন, পৃথিবীর সবচেয়ে বাজে বিষয় ছিল এটি। এখনো আমার মনে হয় এটি ভিন্ন কিছু হতে পারত। হয়তো কোনোদিনই এই বিষয়টি নিয়ে স্বাভাবিক হতে পারব না। সবকিছু নিয়মমাফিক হয় না। এ বিষয়ে যতটা সম্ভব শান্তি বজায় রাখার চেষ্টা করেছি। নিজেকে বুঝিয়েছি, আমার বয়স মাত্র ২০ ছিল এবং অনেক কম বয়স, হয়তো অনেক কিছুই করতে পারতাম।   

আমি বলতে চাইছি, হয়তো সবার খারাপ লাগবে। কিছু সময় ধারণার বাইরে অনেক কিছু হয়। মা-বাবা এমন সম্পদ, তাদের ছাড়া কিছু কল্পনা করাও সম্ভব নয়। মনে করি, কোনো সন্তানেরই পরিবার থেকে বঞ্চিত হওয়া উচিৎ নয়। 

তিনি আরো বলেন, কিন্তু পরিস্থিতি অনুযায়ী কিছু সিদ্ধান্ত নিতেই হয়। কারণ জীবন অনেক সুন্দর! কেউ-ই দুই পরিবার পছন্দ করে না, কিন্তু অনেক সময় হয়ে যায়।  

জওয়ানি জানেমন পরিচালনা করছেন নিতিন কাক্কর। পূজা এন্টারটেইনমেন্টের সঙ্গে সিনেমার সহ-প্রযোজনায় রয়েছেন সাইফ। এতে আরো অভিনয় করছেন টাবু, চাংকি পান্ডে, কুবরা সাইত প্রমুখ। এই সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন পূজা বেদির মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালা। আগামী ৭ ফেব্রুয়ারি এই সিনেমা মুক্তি পাবে।

 

ঢাকা/মারুফ/তারা/নাসিম