ঢাকা, সোমবার, ১১ ফাল্গুন ১৪২৬, ২৪ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

চুলের জন্য খরচ ২.৫ লাখ রুপি!

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৪ ১২:২৩:০৮ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৪ ৫:১৬:০৬ পিএম

জনপ্রিয় নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী নোরা ফাতেহি। সম্প্রতি স্ট্রিট ড্যান্সার থ্রিডি সিনেমার ‘গারমি’ গানের মাধ্যমে ঝড় তুলেছেন। এতে তার নাচে মুগ্ধ হয়েছেন দর্শক।

কিন্তু নাচের পাশাপাশি লুকের বিষয়েও বেশ সচেতন ছিলেন নোরা। সিনেমায় তার চুলের স্টাইলের জন্য খরচ হয়েছে প্রায় ২.৫ লাখ রুপি। এক সাক্ষাৎকারে তথ্যটি জানিয়েছেন এই অভিনেত্রী।

নোরা ফাতেহি বলেন, যখন দুবাইয়ে সিনেমাটির শুটিং করছিলাম আমার চুলের পনিটেইল স্টাইলটি করিয়েছি। আমি এবং আমার মেকআপ আর্টিস্ট মার্সেলো একটি প্রতিষ্ঠানের খোঁজ পেয়েছিলাম, যারা পছন্দমতো চুলের স্টাইল করে দেয়। আমরা এমন একটি পনিটেইল চাইছিলাম যা খুব ঘন এবং লম্বা হবে। পাশাপাশি শ্রদ্ধা কাপুরের সঙ্গে নাচের লড়াইয়ের সময় যেন আলাদা একটি মাত্রা যোগ করে।

পর্দায় নোরার যে পনিটেইল দেখা গেছে তাতে প্রায় পাঁচশ গ্রাম মানুষের চুল ব্যবহার হয়েছে। এই অভিনেত্রী বলেন, নাচের ক্ষেত্রে এটি একটু ভারি। কিন্তু তারপরও আমি এটি ব্যবহার করেছি কারণ এতে দৃশ্যগুলোতে বাড়তি মাত্রা যোগ হয়েছে। পাশাপাশি পুরো সিনেমাতেই আমার লুক পরিবর্তনের চেষ্টা করেছি।

আজ শুক্রবার মুক্তি পেয়েছে স্ট্রিট ড্যান্সার থ্রিডি সিনেমা। এটি পরিচালনা করেছেন রেমো ডিসুজা। নোরা ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— বরুণ ধাওয়ান, প্রভুদেবা, পুণিত পাঠক, রাঘব জুয়াল, অপরশক্তি খুরানা, শক্তি মোহন, সোনম বাজওয়া প্রমুখ।


ঢাকা/মারুফ