ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঢাকার মিথিলার বলিউড সফর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০২, ২৮ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকার মিথিলার বলিউড সফর

দেশে র‌্যাম্প স্টপার ও মডেল হিসেবে পরিচিত তানজিয়া জামান মিথিলা। এবার বলিউড সিনেমায় অভিনয় করলেন তিনি।

‘রোহিঙ্গা’ নামে এ সিনেমা পরিচালনা করছেন বলিউডের নির্মাতা ও ফটোগ্রাফার হায়দার খান। সিনেমাটির কাজ শেষ করে খবরটি জানালেন এই নায়িকা।

মিথিলা বলেন, ‌‘পরিচালক হায়দার খান ফটোগ্রাফি করেন। ফটোগ্রাফির সূত্রে তার সঙ্গে আমার পরিচয়। হঠাৎ একদিন ফোন করে এ সিনেমায় কাজের প্রস্তাব দেন। আমি বলি, এটা তো আমার জন্য ভালো একটি প্রস্তাব। এরপর স্ক্রিনটেস্ট দিই।’

গত বছরের শেষের দিকে ভারতের আসামে সিনেমাটির কাজ হয়। তখন প্রায় নব্বই শতাংশ শুটিং শেষ হয়। এ সিনেমা প্রসঙ্গে মিথিলা বলেন, ‘‘বলিউডের ভিন্নধারার সিনেমা ‘রোহিঙ্গা’। এতে রোহিঙ্গা মেয়ে হুসনে আরার চরিত্রে অভিনয় করেছি। এখানে বাংলাদেশে অনুপ্রবেশকারী রোহিঙ্গা উপজীব্য নয়। গল্পে তাদের দুরবস্থার কথাই উঠে এসেছে। রোহিঙ্গা ও হিন্দি ভাষায় এ সিনেমার কাজ হয়েছে। এজন্য রোহিঙ্গা ভাষাও শিখতে হয়েছে।’

এতে মিথিলার বিপরীতে অভিনয় করছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে। ভুটানের চিত্রনায়ক তিনি। সম্প্রতি বলিউডে সালমান খানের ‘রাধে’ সিনেমায় প্রধান খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন।

এদিকে ডাবিংয়ের কাজ করতে আজ মঙ্গলবার ভারত যাবেন মিথিলা। এরপর সিনেমাটির বাকি ১০ শতাংশের শুটিং হবে ভারতের মানালি ও ত্রিপুরায়। ভারতের লায়ন প্রোডাকশনের ব্যানারে নির্মিত এ সিনেমা চলতি বছরের মাঝামাঝি সময় মুক্তির পরিকল্পনা রয়েছে বলেও জানান মিথিলা।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়