ঢাকা, বুধবার, ১৩ ফাল্গুন ১৪২৬, ২৬ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

আজ ‘ফানিমুন’

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-১৪ ১০:৩২:০৬ এএম     ||     আপডেট: ২০২০-০২-১৪ ১০:৩২:০৬ এএম

নব দম্পতি নাঈম-নাবিলা। মধুচন্দ্রিমায় নেপালে যায় তারা। দেখভালের জন্য পিএস মিশুকেও তাদের সঙ্গে পাঠায় নাবিলার বাবা। যাত্রার শুরু থেকে মিশু তাদের সঙ্গে আঠার মতো লেগে থাকে। কিছুতেই আলাদা হতে দেয় না তাদের। বিশেষ করে নাবিলাকে সে একটু বেশি আগলে রাখার চেষ্টা করে। নানা কৌশলে নাবিলাকে নাঈমের কাছ থেকে সরিয়ে রাখে। তারা কাছাকাছি হলেই কোনো না কোনো অজুহাতে তাদের মাঝে হাজির হয় মিশু।

এমনকি রাতে ঘুমানোর সময়ও বারবার তাদের রুমে এসে কড়া নাড়ে। হোটেলে ভৌতিক কিছু আছে বলে তাদের সঙ্গে একই রুমে থাকে মিশু। এসব নিয়ে ভীষণ বিরক্ত নাঈম। বিষয়টা কোনোভাবে মেনে নিতে পারে না। আসলে মিশুর সঙ্গে নাবিলার প্রেম ছিল। পারিবারিক চাপে নাঈমকে বিয়ে করে নাবিলা। কিন্তু মিশু তার পিছু ছাড়ে না। কৌশলে পিএস সেজে তাদের সঙ্গে নেপালে যায়। সেখান থেকে নাঈমকে ফেলে তারা পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে। কিন্তু নাঈমের ভালোবাসার মায়ায় আটকে যায় নাবিলা।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘ফানিমুন’। গোলাম সারওয়ার অনিক রচিত এ নাটক পরিচালনা করেছেন মেহেদী হাসান জনি। আজ শুক্রবার রাত ৯টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙায় প্রচার হবে এ নাটক।



ঢাকা/শান্ত

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও