ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ব্যর্থতার দায় নিলেন টাইগার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫১, ৩ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্যর্থতার দায় নিলেন টাইগার

বলিউড অভিনেতা টাইগার শ্রফ। গত বছর তার স্টুডেন্ট অব দি ইয়ার-টু এবং ওয়ার সিনেমা মুক্তি পেয়েছে। এই দুই সিনেমার মাধ্যমে বক্স অফিসে ব্যর্থতা ও সফলতা দুটোরই স্বাদ পেয়েছেন তিনি।

ওয়ার বক্স অফিসে বাজিমাত করলেও অপরটি পুরো ব্যর্থ হয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে স্টুডেন্ট অব দি ইয়ার-টু ব্যর্থ হওয়ার কারণ ব্যাখ্যা করেছেন টাইগার।

এই অভিনেতা বলেন, এই সিনেমা নিয়ে অনেক প্রতিক্রিয়া আমার কানে এসেছে। এমনকি আমার ভক্তদের বলতে শুনেছি, ‘আমরা আপনাকে মেশিন হাতে একা সবার সঙ্গে লড়তে দেখে অভ্যস্ত, আর আপনি কিনা কলেজে গিয়ে মার খেলেন, আমরা এটি মেনে নিতে পারিনি।’ আমি মনে করি, এটি আমারই ভুল। কারণ ঠিকঠাকভাবে এটি ফুটিয়ে তুলতে পারিনি।

টাইগার অভিনীত পরবর্তী সিনেমা বাঘি-থ্রি। এই সিনেমা পরিচালনা করেছেন আহমেদ খান এবং প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। এতে আরো অভিনয় করছেন— শ্রদ্ধা কাপুর, রিতেশ দেশমুখ, অঙ্কিতা লোখান্ডে প্রমুখ।

সিনেমার গল্পে দেখা যায়, রনি ও বিক্রম দুই ভাই। ছোটবেলা থেকেই বিক্রমের বিপদে এগিয়ে আসে রনি। কিন্তু এক সময় কাজের প্রয়োজনে বিদেশ যেতে হয় বিক্রমকে। সেখানে গিয়ে অপহরণ হয় সে। ভাইকে উদ্ধারের মিশনে নেমে পড়ে রনি। একা পুরো দেশের বিরুদ্ধে লড়াই করে। এতে রনি চরিত্রে টাইগার ও বিক্রম চরিত্রে অভনয় করেছেন রিতেশ। সিনেমার ট্রেইলার ধুন্ধুমার অ্যাকশনের আভাস মিলেছে।

টাইগার বলেন, যদি অ্যাকশন সিনেমায় কোনো আবেগ অথবা কারণ না থাকে তাহলে তা রিল শোয়ের মতো দেখায় এবং মনে হয় ডেকোরেশন করা হয়েছে। আর যদি অ্যাকশনের পেছনে কোনো কারণ থাকে তাহলে দর্শক গল্পের সঙ্গে আরো ভালোভাবে যুক্ত হতে পারেন। এই সিনেমা মানুষের সঙ্গে মানুষ, মানুষের সঙ্গে মেশিন এবং মানুষের সঙ্গে প্রকৃতির লড়াই নিয়ে। হেলিকপ্টার ও ট্যাংকের সঙ্গে আমার ফাইটিং দৃশ্য রয়েছে। আর ট্রেইলারে যা কিছু দেখা হয়েছে সবই সরাসরি ধারণ করা। খুব কমই ভিএফএক্স (ভিজ্যুয়াল এফেক্ট) ব্যবহার করা হয়েছে। সমস্ত কৃতিত্ব আমি আহমেদ স্যার ও সাজিদ স্যারকে দেবো।

বাঘি-থ্রি আগামী ৬ মার্চ মুক্তি পাবে।


ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়