ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আলিয়া ফোন স্ক্রিনে কী ঢাকছেন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১১, ৬ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আলিয়া ফোন স্ক্রিনে কী ঢাকছেন?

বর্তমান সময়ে বলিউডের অন্যতম আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। প্রায়ই নানা কারণে খবরের শিরোনাম হন তারা।

গত ৪ মার্চ নেটফ্লিক্সের গিলটি সিনেমার বিশেষ প্রদর্শনীতে হাজির হয়েছিলেন আলিয়া। এই সিনেমায় তার ঘনিষ্ঠ বন্ধু আকাঙ্ক্ষা রাজন কাপুর অভিনয় করছেন। সেই প্রদর্শনীর একটি ভিডিও নিয়ে শুরু হয়েছে আলোচনা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, আলিয়া মুঠোফোনটি ধরে আছেন। মূল আকর্ষণ এই অভিনেত্রী হলেও সকলের চোখ আটকে আছে তার মুঠোফোনের স্ক্রিনে। কারণ স্ক্রিনসেভারে রণবীরের সঙ্গে তার ছবি দেখা যাচ্ছে। ধারণা করা হচ্ছে, আরমান জেইনের বিবাহোত্তর সংবর্ধনায় ছবিটি তোলা। ছবিতে দুজনকে চুম্বনরত অবস্থায় দেখা যাচ্ছে। 

ব্রহ্মাস্ত্র সিনেমার শুটিং সেটে রণবীর-আলিয়ার বন্ধুত্ব তৈরি হয়। এরপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। তাদের প্রেমের খবরটি প্রথম শোনা যায় ২০১৮ সালে। তারপর থেকে প্রায়ই এই জুটির বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।

সম্প্রতি গুঞ্জন চাউর হয়, চলতি বছর ডিসেম্বরে এই জুটি বিয়ে করছেন। এমনকি মধুচন্দ্রিমায় তারা কোথায় যাবেন সেটিও নাকি নির্ধারণ হয়ে গেছে। যদিও পরবর্তী সময়ে এই গুঞ্জন উড়িয়ে দেন আলিয়া।

এ বিষয়ে প্রশ্ন করা হলে আলিয়া ভাট বলেন, আমি জানি না বর্তমানে ঠিক কোন গুঞ্জনটি চলছে! তিন সপ্তাহ পরপর বিয়ের নতুন তারিখ ও গুঞ্জন ছড়ানো হচ্ছে। অবশ্য এতে মজা পাচ্ছি!  এটি একমাত্র বিষয় যাতে আমি খুব আনন্দ পাই।  


ঢাকা/মারুফ/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়