ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কত আয় করল ‘বাঘি-থ্রি’?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৭, ৭ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কত আয় করল ‘বাঘি-থ্রি’?

বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি বাঘি। গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে এর তৃতীয় কিস্তি অর্থাৎ বাঘি-থ্রি

বিশ্বে ভয়াবহ আকার ধারণ করেছে করোনাভাইরাস। সবার মধ্যেই এ নিয়ে আতঙ্ক বিরাজ করছে। ভারতেও করোনাভাইরাস আক্রান্ত রোগীর সন্ধান মিলেছে। এমনকি এই ভাইরাসের কারণে শোবিজ অঙ্গনের বিভিন্ন অনুষ্ঠান বাতিল করা হচ্ছে। এরই মধ্যে ভারতে সাড়ে চার হাজার পর্দায় মুক্তি পায় বাঘি-থ্রি। এছাড়া বিশ্বের অন্যান্য দেশের প্রায় এগারোশ পর্দায় মুক্তি পেয়েছে এই সিনেমা।

বাঘি-থ্রি সিনেমার বাজেট প্রায় ৮৫ কোটি রুপি। মুক্তির পর দর্শক-সমালোচদের মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এটি। পাশাপাশি বক্স অফিসে শুরুটা মোটামুটি হয়েছে। বক্স অফিস ইন্ডিয়ার দেয়া তথ্যমত, এই সিনেমার প্রথমদিনের আয় ১৭-১৮ কোটি রুপি, যা চলতি বছর এখন পর্যন্ত মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্যে সর্বোচ্চ। এর আগে অজয় দেবগন, সাইফ আলী খান ও কাজল অভিনীত তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র সিনেমাটি প্রথম দিনে ১৫.১০ কোটি রুপি আয় করেছিল।

বাঘি-থ্রি সিনেমার গল্প রনি ও বিক্রম দুই ভাইকে নিয়ে। ছোটবেলা থেকেই বিক্রমের বিপদে এগিয়ে আসে রনি। এক সময় কাজের প্রয়োজনে বিদেশ যেতে হয় বিক্রমকে। কিন্তু সেখানে গিয়ে অপহরণ হয় সে। এরপর ভাইকে উদ্ধারের মিশনে নেমে পড়ে রনি। একা পুরো দেশের বিরুদ্ধে লড়াই করে। এতে রনি চরিত্রে টাইগার ও বিক্রম চরিত্রে অভনয় করেছেন রিতেশ।

সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত বাঘি-থ্রি পরিচালনা করেছেন আহমেদ খান। এর বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন— শ্রদ্ধা কাপুর, অঙ্কিতা লোখান্ডে, রিতেশ দেশমুখ প্রমুখ।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়