ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রভাসের সঙ্গে প্রেম? আনুশকা যা বললেন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৬, ১৫ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রভাসের সঙ্গে প্রেম? আনুশকা যা বললেন

অমরেন্দ্র বাহুবলি ও দেবসেনা। বহুল আলোচিত বাহুবলি সিনেমায় এই দুটি চরিত্র রূপায়ন করেন অভিনেতা প্রভাস ও অভিনেত্রী আনুশকা শেঠি। পর্দায় এ জুটির রসায়ন ভক্তদের মনে এতটায় দাগ কাটে যে, বাস্তব জীবনেও তাদের জুটি হিসেবে ভেবে নেন তারা।

বাহুবলি-টু মুক্তির পর প্রভাস ও আনুশকার প্রেম ও বিয়ে নিয়ে নানা গুঞ্জন চাউর হতে থাকে। এছাড়া দুজনই এখনো অবিবাহিত। দুয়ে ‍দুয়ে চার মিলিয়ে চলতে থাকে নানা রটনা। যদিও পরবর্তী সময়ে দুজনই এই গুঞ্জন অস্বীকার করেন। তবে এখনো তাদের বিষয়ে আলোচনা থেমে নেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্যক্তিগত নানা বিষয়ে কথা বলেছেন আনুশকা শেঠি। এই সময় প্রভাসের সঙ্গে তার সম্পর্ক নিয়েও প্রশ্ন করা হয়।

এই অভিনেত্রী বলেন, ‘আমি প্রভাসকে ১৫ বছর ধরে চিনি। সে আমার এমন বন্ধু যাকে রাত তিনটার সময়ও ফোন কল করতে পারি। আমাদের নিয়ে প্রায়ই গুঞ্জন ওঠে কারণ আমরা দুজনই অবিবাহিত। আর পর্দায় আমাদের রসায়নটাও চমৎকার। যদি তেমন কিছু থাকত এতদিন প্রকাশ পেত। আমরা দুজনই একই রকম— কোনো কিছুর সঙ্গে সম্পৃক্ত থাকলে গোপন করি না।’

বিল্লা (২০০৯) সিনেমায় প্রথম পর্দায় জুটি বাঁধেন প্রভাস ও আনুশকা। মির্চি (২০১৩) সিনেমাতেও তাদের রসায়ন দেখেছেন দর্শক। এরপর বাহুবলি সিনেমার মাধ্যমে আবারো পর্দায় তাদের জাদু দেখান এই জুটি।

এদিকে আনুশকাকে জড়িয়ে প্রেমের গুঞ্জন থেমে নেই। সম্প্রতি খবর চাউর হয়, সাইজ জিরো সিনেমার পরিচালক প্রকাশ কোবেলামুড়িকে বিয়ে করছেন আনুশকা। এখানেই শেষ নয়, কিছুদিন আগে ভারতীয় এক ক্রিকেটারের সঙ্গেও এই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন শোনা যায়। যদিও এই সব গুঞ্জন মিথ্যা বলে জানান আনুশকা।


ঢাকা/মারুফ/নাসিম 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়