ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

কণিকাকে পুলিশের নোটিশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৩, ২৭ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কণিকাকে পুলিশের নোটিশ

‘বেবি ডল’ গানখ্যাত জনপ্রিয় গায়িকা কণিকা কাপুরকে নোটিশ পাঠিয়েছে লাখনৌ পুলিশ।

করোনাভাইরাস নিয়ে অবহেলার দায়ে এই গায়িকার বিরুদ্ধে কিছুদিন আগে থানায় অভিযোগ দায়ের হয়। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্যই এই নোটিশ পাঠানো হয়েছে। কৃষ্ণ নগর থানার এসিপি দীপক কুমার জানান, কণিকাকে থানায় গিয়ে লিখিত জবানবন্দি দিতে হবে। এরপর এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

গত ৯ মার্চ যুক্তরাজ্য থেকে লাখনৌ ফেরেন কণিকা কাপুর। এরপর করোনার উপসর্গ দেখা দিলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তিনি কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হন। কিছুদিন আগে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। করোনার পর এবার আইনি জটিলতা সামলাতে হবে তাকে।

এই গায়িকার বিরুদ্ধে অভিযোগ, যুক্তরাজ্য থেকে ভারতে ফিরে ভ্রমণের বিষয়ে তথ্য গোপন করেছেন তিনি। শুধু তাই নয়, বিভিন্ন পার্টিতে অংশ নিয়েছেন। করোনাভাইরাস বিষয়ে অবেহলার দায়ে সারোজিনি নগর থানায় কণিকার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ১৮৮, ২৬৯, ২৭০ ধারায় এফআইআর দায়ের হয়। এছাড়া আরো দুটি থানায় এই গায়িকার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

এদিকে গতকাল রোববার ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন কণিকা কাপুর। এতে তিনি লেখেন, ‘আমি জানি আমাকে নিয়ে কয়েক রকম গল্প ছড়িয়েছে। এর মধ্যে কয়েকটি একটু বেশি শোনা যাচ্ছে কারণ আমি চুপ করে আছি। এর মানে এই নয় আমি দোষী, বরং, বুঝতে পারছি বেশ কিছু ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে। সময় নিচ্ছি, সত্য প্রকাশ পাবে এবং সবাই ভুল বুঝতে পারবে। পরিবার ও আমাকে যারা সহযোগিতা করছেন ধন্যবাদ। প্রস্তুত হলেই এ বিষয়ে কথা বলব। আশা করছি এই সময়ে আপনারা নিরাপদ ও সর্তক আছেন। লাখনৌতে আমার মা-বাবার সঙ্গে ভালো কিছু সময় কাটাচ্ছি। যুক্তরাষ্ট্র, মুম্বাই ও লাখনৌতে আমি যাদের সংস্পর্শে এসেছি তাদের কারো কোভিড-১৯ রোগের লক্ষণ দেখা দেয়নি। সত্য বলতে, যাদের পরীক্ষা করা হয়েছে সবাই নেগেটিভ হয়েছেন।’

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়