ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আবদুল রাজ্জাকের সঙ্গে সম্পর্ক নিয়ে ফের আলোচনায় তামান্না

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০০, ৫ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবদুল রাজ্জাকের সঙ্গে সম্পর্ক নিয়ে ফের আলোচনায় তামান্না

সিনেমার পাশাপাশি ব্যক্তিগত কারণে প্রায়ই আলোচনায় আসেন তারকা অভিনয়শিল্পীরা। বিশেষ করে নায়িকাদের প্রেমের সম্পর্ক নিয়ে কয়েকদিন পর পরই নানা গুঞ্জন চাউর হয়।

বাহুবলি সিনেমাখ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া ও পাকিস্তানি ক্রিকেটার আবদুল রাজ্জাকের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়েও গুঞ্জন রটেছে। ২০১৭ সালে দুবাইয়ের একটি জুয়েলারির দোকানে তাদের একসঙ্গে দেখা যায়। এরপর সেই ছবি ইন্টারনেটে ভাইরাল হলে তাদের ঘিরে প্রেমের গুঞ্জন শুরু হয়।

মূলত দুবাইয়ের একটি জুয়েলারি দোকানের আমন্ত্রণে হাজির হয়েছিলেন তামান্না। সেখানেই ক্রিকেটার আবদুল রাজ্জাকের সঙ্গে তার দেখা। সামাজিক যোগাযোগমাধ্যমে পুরোনো সেই ছবিটি আবারো ভাইরাল হয়েছে। সেই সঙ্গে নতুন করে আবার আলোচনায় এসেছেন তামান্না ভাটিয়া।

যদিও তার প্রেমের গুঞ্জন বরাবরই উড়িয়ে দিয়ে এসেছেন তামান্না। এই অভিনেত্রী বলেন, ‘বর্তমানে আমি সিনেমা জগতের সঙ্গে প্রেম করছি। আমি বুঝতে পারি না প্রতিনিয়ত এই গুঞ্জনগুলো কোথা থেকে আসে। বর্তমানে আমি শুটিং করছি। এই গুঞ্জনগুলো অসম্মানজনক। যখন বিয়ের সিদ্ধান্ত নিব, ঘোষণা দিয়ে সবাইকে জানাব।’

এছাড়া যুক্তরাষ্ট্র প্রবাসী একজন চিকিৎসকের সঙ্গে তামান্নার প্রেমের গুঞ্জন শোনা যায়। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘একদিন অভিনেতা, অন্যদিন ক্রিকেটার, আর এবার চিকিৎসক। এই গুঞ্জনগুলো শুনলে মনে হয়, আমি হাজবেন্ড কিনতে বেরিয়েছি। ব্যক্তিগত জীবন নিয়ে ভিত্তিহীন গুঞ্জন আমি মোটেও পছন্দ করি না। বর্তমানে একাকি এবং ভালো আছি। আর আমার মা-বাবাও বিয়ের পাত্র খুঁজছেন না।’

 

ঢাকা/মারুফ    

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়