ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

দেশের চলচ্চিত্র অঙ্গনে করোনায় প্রথম মৃত্যু

প্রকাশিত: ০৮:২০, ২ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
দেশের চলচ্চিত্র অঙ্গনে করোনায় প্রথম মৃত্যু

‘পাংকু জামাই’ সিনেমার পোস্টার, মোজাম্মেল হক সরকার

শাকিব খান-অপু বিশ্বাস জুটির সর্বশেষ সিনেমা ‘পাংকু জামাই’। এই সিনেমার প্রযোজক মোজাম্মেল হক সরকার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

গতকাল সোমবার রাত ১১টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। রাইজিংবিডিকে খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

চার দিন আগে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর গাজীপুরের একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন মোজাম্মেল হক সরকার। শারীরিক অবস্থার অবনতি হলে সোমবার তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। মরদেহ তার গ্রামের বাড়ি গাজীপুরে নেওয়া হয়েছে। সেখানেই আজ দাফন করা হবে বলে জানিয়েছেন খসরু।

খোরশেদ আলম খসরু রাইজিংবিডিকে বলেন, ‘করোনায় প্রতিদিন প্রাণ যাচ্ছে। আমাদের চলচ্চিত্র ইন্ডাস্ট্রির কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের অনেকেই সুস্থ হয়েছেন। কিন্তু মোজ্জামেল ভাইয়ের মৃত্যুর মধ্য দিয়ে প্রথম চলচ্চিত্রাঙ্গনের কেউ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন। তার মৃত্যুতে আমরা প্রযোজক সমিতির পক্ষ থেকে শোক জানাচ্ছি।’

মোজাম্মেল হক বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সদস্য ছিলেন। নিজের মালিকানায় মেসার্স ভাওয়াল পিকচার্সের ব্যানারে বেশ কিছু দর্শকপ্রিয় চলচ্চিত্র প্রযোজনা করেছেন তিনি।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়