ঢাকা, শুক্রবার, ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

নগ্ন ছবি নিলামে তুলছেন জেনিফার অ্যানিস্টন

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-০৪ ২:৫৭:০৩ পিএম     ||     আপডেট: ২০২০-০৬-০৪ ২:৫৭:০৩ পিএম

করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতি মোকাবিলায় এগিয়ে আসছেন তারকারা। নানা উপায়ে তহবিল গঠন করছেন তারা। তবে একটু ভিন্ন পথে হাঁটলেন অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন।

করোনা সঙ্কট মোকাবিলয়া তহবিল গঠনের জন্য নিজের নগ্ন ছবি নিলামে তুলছেন ৫১ বছর বয়সি এই অভিনেত্রী। ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এই তথ্য জানিয়েছেন তিনি।

সাদা কালো এই ছবিতে দেখা যায়, নগ্ন জেনিফার বসে আছেন, তার পা আড়াআড়িভাবে বুক পর্যন্ত ঢাকা এবং দুই হাত হাঁটুতে রাখা। ১৯৯৫ সালে তার এই ছবিটি তুলেছেন ফটোগ্রাফার মার্ক সেলিজার।

জেনিফার ছাড়াও সেলিজারের তোলা আরো ২৫ জন তারকার ছবি নিলাম হচ্ছে। এর মধ্যে লিওনার্দো ডিক্যাপ্রিও, অপরাহ উইনফ্রের মতো তারকা রয়েছেন। নিলামের অর্থ তারকাদের পছন্দ মতো দাতব্য সংস্থায় ব্যয় হবে। জানা গেছে, নিলামে পাওয়া অর্থের পুরোটাই বিনামূল্যে করোনাভাইরাস পরীক্ষার কাজে খরচ করবেন জেনিফার।

এই অভিনেত্রীর ছবিটি তোলার অভিজ্ঞতা জানিয়ে মার্ক সেলিজার বলেন, ‘জেনিফারকে যখন প্রথম দেখেছিলাম তখনই মনে হয়েছিল তিনি অনেক বড় তারকা হবেন। মনে হয়েছিল, আমি তাকে অনেকদিন থেকে চিনি। আমাকে তার ছবি তোলার অ্যাসাইনমেন্ট দেওয়া হয়েছিল। ছবি তোলার পর আমি রোলিং স্টোন ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য জেনিফারকে সুপারিশ করলাম। ছবিটি প্রচ্ছদে স্থানও পেয়েছিল। তারপর থেকে আমরা একসঙ্গে অনেকবার কাজ করেছি। প্রথমবার তাকে যেমন দেখেছিলাম তিনি এখনো তেমনই সুন্দর।’

 

ঢাকা/মারুফ