ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রিতেশ-জেনেলিয়ার অঙ্গীকার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২১, ২ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
রিতেশ-জেনেলিয়ার অঙ্গীকার

রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজা

অভিনেতা রিতেশ দেশমুখ ও অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা। বুধবার (১ জুলাই) বিশেষ একটি অঙ্গীকার করেছেন জনপ্রিয় এই দম্পতি।

ভারতের জাতীয় চিকিৎসক দিবস উপলক্ষে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন রিতেশ। এর ক্যাপশনে তিনি লেখেন, “জীবন উপহারের চেয়ে আর কোনো উপহারই বড় নয়। জেনেলিয়া ও আমি অঙ্গীকার করেছি, আমাদের অঙ্গ দান করব। আপনাদেরকেও অনুরোধ করছি এই মহৎ উদ্যোগে যোগ দিন এবং ‘দ্য লাইফ আফটার লাইফ’-এর অংশ হন।”

ভিডিওতে এই জুটি বলেন, ‘বন্ধুরা, জেনেলিয়া ও আমি এ বিষয়ে আমরা অনেকবার আলোচনা ও চিন্তা-ভাবনা করেছি। কিন্তু এখন পর্যন্ত বলতে পরিনি। আজ ১ জুলাই আমরা এটাই বলতে এবং আপনাদের জানাতে চাই যে, আমরা দুজন একটি অঙ্গীকার করেছি। হ্যাঁ, আমরা অঙ্গীকার করেছি আমাদের অঙ্গ দান করে দিব। আমাদের কাছে জীবন উপহার দেওয়ার চেয়ে বড় কিছু আর নেই। তাই, যদি আপনাদেরও এমনটা মনে হয় তাহলে অঙ্গীকার করুন।’

এদিকে এই সিদ্ধান্ত জানানোর পর থেকেই ভক্ত ও সহকর্মীদের ভূয়সী প্রশংসা কুড়াচ্ছেন রিতেশ ও জেনেলিয়া। নির্মাতা-কোরিওগ্রাফার ফারাহ খান জানিয়েছেন, তিনিও এই কাজ করতে চান। অভিনেতা অভিষেক বচ্চন মন্তব্য করেছেন, ‘অসাধারণ, ভালো করেছো।’ অভিনেতা সুনীল শেঠিও এই জুটির প্রশংসা করেছেন।

রিতেশ অভিনীত পরবর্তী সিনেমা ‘ছত্রপতি শিবাজি মহারাজ’। জানা গেছে, সিনেমার সঙ্গে সংশ্লিষ্টরা এটির জন্য বেশ পরিশ্রম করছেন। একাধিক ভাষায় নির্মিতব্য এই সিনেমা পরিচালনা করছেন ‘সাইরাত’খ্যাত নাগরাজ মঞ্জুলে। সিনেমাটি প্রযোজনা করছে রিতেশের প্রযোজনা প্রতিষ্ঠান মুম্বাই ফিল্মস কোম্পানি।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়