ঢাকা     বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৯ ১৪২৭ ||  ২২ জ্বিলহজ্জ ১৪৪১

প্রকাশ্যে ‘বাহুবলি’ সিনেমার প্রথম দিনের শুটিংয়ের দৃশ্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫১, ৬ জুলাই ২০২০  
প্রকাশ্যে ‘বাহুবলি’ সিনেমার প্রথম দিনের শুটিংয়ের দৃশ্য

‘বাহুবলি’ সিনেমার প্রথম দিনের শুটিংয়ের দৃশ্য

এসএস রাজামৌলি পরিচালিত বহুল আলোচিত সিনেমা ‘বাহুবলি’। এ সিনেমায় প্রধান পুরুষ চরিত্রে অভিনয় করেছেন প্রভাস ও রানা দাগ্গুবতি। মুক্তির পর ‘বাহুবলি: দ্য বিগিনিং’ ও ‘বাহুবলি: দ্য কনক্লুশন’ সিনেমা বিশ্বব্যাপী ইতিহাস সৃষ্টি করেছে।

এই ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ২০১৫ সালে মুক্তি পায়। এর কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন আনুশকা শেঠি ও তামান্না ভাটিয়া। আজ থেকে ৭ বছর আগে সিনেমাটির শুটিং শুরু হয়। প্রথম দিনের শুটিংয়ের কিছু অদেখা স্থিরচিত্র প্রভাস তার ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন।

একটি ছবিতে দেখা যায়—ক্যাজুয়াল পোশাকে প্রভাস একটি উঁচু মঞ্চে দাঁড়িয়ে আছেন। তার সামনে যতটুকু দৃষ্টি যায় পুরো এলাকা জুড়ে অসংখ্য মানুষ স্বাগত জানাচ্ছেন তাকে।

ছবির ক্যাপশনে প্রভাস লিখেছেন—২০১৩ সালের ৬ জুলাই। যখন সবকিছু শুরু হয়েছিল। ৭ বছর আগে আজকের দিনে বাহুবলি সিনেমার শুটিং শুরু করেছিলাম। 

‘বাহুবলি’ সিনেমায় অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন প্রভাস। ভারতের পাশাপাশি বিশ্বের অন্য দেশেও তার ভক্ত রয়েছে। তার সর্বশেষ সিনেমা ‘সাহো’ তেলেগু, তামিল ভাষার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পায়। তবে বক্স অফিসে এটি আশানুরূপ ব্যবসা করতে পারেনি।

বর্তমানে ‘রাধে শ্যাম’ সিনেমা নিয়ে ব্যস্ত প্রভাস। শুরুতে এটির নাম ‘জান’ রাখা হলেও পরবর্তী সময়ে তা পরিবর্তন করা হয়। সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এটি পরিচালনা করছেন রাধা কৃষ্ণ কুমার। করোনাভাইরাসের কারণে সিনেমাটির শুটিং বন্ধ রয়েছে। সিনেমাটি আগামী বছরের শুরুতে মুক্তি পাবে বলে জানা গেছে।

সম্প্রতি নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন প্রভাস। বড় বাজেটের এই সিনেমা পরিচালনা করবেন নাগ অশ্বিস। আগামী বছর সিনেমাটির শুটিং শুরু হবে। ২০২২ সালে এই সিনেমা মুক্তির কথা রয়েছে।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়