ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নতুন পরিচয়ে সাই পল্লবী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৯, ১৫ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
নতুন পরিচয়ে সাই পল্লবী

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। ‘ফিদা’, ‘প্রেমাম’, ‘কালি’সহ বেশ কিছু দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। এবার নতুন পরিচয়ে হাজির হচ্ছেন এই অভিনেত্রী।

সাই অভিনীত পরবর্তী সিনেমা ‘লাভ স্টোরি’। তেলেগু ভাষার এই সিনেমায় অভিনেতা নাগা চৈতন্যের বিপরীতে দেখা যাবে তাকে। রোমান্টিক-ড্রামা ঘরানার সিনেমাটিতে প্রথমবারের মতো কোরিওগ্রাফি করবেন এই অভিনেত্রী।

জানা গেছে, ‘লাভ স্টোরি’ সিনেমার পরিচালক শেখর কামুলা এই অভিনেত্রীকে একটি গান কোরিওগ্রাফি করার অনুরোধ করেন। এই অভিনেত্রীও এতে রাজি হয়েছেন। রামোজি ফিল্ম সিটিতে এই গানের শুটিং হবে।

সিনেমায় নাচের জন্য বিশেষভাবে প্রশংসা কুড়ান সাই। এছাড়া তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী। সিনেমাতে নাম লেখানোর আগে নাচের রিয়েলিটি শোয়ে অংশ নিয়েছেন তিনি। তবে সাই পল্লবীর কোরিওগ্রাফার হওয়ার বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি।

‘লাভ স্টোরি’ সিনেমাটিতে প্রথমবারের মতো কাজ করছেন শেখর ও নাগা চৈতন্য। অন্যদিকে এর আগেও এই নির্মাতার সিনেমায় অভিনয় করেছেন সাই। ‘ফিদা’ নামের এই সিনেমাটি ব্লকবাস্টারও হয়। এতে বরুণ তেজের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি।

গত বছর সেপ্টেম্বরে ‘লাভ স্টোরি’ সিনেমাটির শুটিং শুরু হয়। এটির ৯০ শতাংশ কাজ শেষ হয়েছে। করোনার কারণে বর্তমানে শুটিং বন্ধ রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলেই এর বাকি অংশের দৃশ্যধারণ শুরু হবে।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়