ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গানের মডেল মিথিলা-অপূর্ব-মম

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫২, ১৪ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
গানের মডেল মিথিলা-অপূর্ব-মম

মিথিলা, অপূর্ব, মম

করোনার এই সংকটকালে ঘরে বসেই গানের মডেল হলেন সময়ের জনপ্রিয় বেশ কজন অভিনয়শিল্পী। এ তালিকায় রয়েছেন—জিয়াউল ফারুক অপূর্ব, জাকিয়া বারী মম, রাফিয়াথ রশীদ মিথিলা, ইয়াশ রোহান, নাফিজা তুশি। ‘আবার জমবে মেলা’ শিরোনামের লোক গানটি নতুন করে তৈরি করা হয়েছে। আর এতেই দেখা যাবে তাদের।

ফোক গানের খ্যাতিমান সাধক লোকমান হোসেন ফকিরের গাওয়া এই গানটি নতুন করে সংগীতায়োজনের পাশাপাশি কণ্ঠ দিয়েছেন রাফা। তার পাশাপাশি আরো কণ্ঠ দিয়েছেন—এলিটা করিম, সভ্যতা ও নেমেসিস ব্যান্ডের শিল্পী জোয়াদ।

জাকিয়া বারী মম বলেন, ‘আমরা যারা শিল্পী তারা ভালোমন্দ প্রতিটি সময়ে মানুষের পাশে থাকতে চাই। সৃষ্টির মধ্য দিয়ে সবার মনে আনন্দ দিতে চাই। সেই ভাবনা থেকেই কাজটি করা।’

ঘরে বসে কাজ করার অভিজ্ঞতা জানিয়ে অপূর্ব বলেন, ‘ঘরে বসেও ক্রিয়েটিভ কাজ করা সম্ভব। এই ভিডিওসহ  সমকালীন বেশ কিছু কাজ তার বড় প্রমাণ। এখন এই মাধ্যমে বিশ্বের অন্যান্য দেশেও কাজ হচ্ছে। বিষয়টি বেশ রোমাঞ্চকরও বটে।’

করোনা মোকবিলায় মানুষকে সাহস জোগাতে এবং বন্দি সময়টা আনন্দময় করে তুলতে বেশ কিছু আয়োজন করছে ভারতীয় অনলাইন প্ল্যাটফর্ম জি-ফাইভ। তারই ধারাবাহিকতায় কালজয়ী এই লোকগানের নতুন করে প্রকাশনা। গতকাল জি-ফাইভে মুক্তি পেয়েছে গানের ভিডিওটি।

দেখুন:

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়