ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘রিয়ার কি কষ্ট হচ্ছে না’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩২, ২২ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
‘রিয়ার কি কষ্ট হচ্ছে না’

সুশান্তর সঙ্গে রিয়া ও ইরফান খানের সঙ্গে সুতপা

গত ১৪ জুন নিজ ফ্ল্যাটে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তার আত্মহত্যার পেছনে বিশেষ কোনো কারণ রয়েছে কিনা তা তদন্ত করছে পুলিশ।

সুশান্তের মৃত্যুর ঘটনায় সম্প্রতি ১৫জনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। এর মধ্যে রয়েছেন সুশান্তের কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীও। তার নামে একটি মামলাও দায়ের হয়েছে। বিষয়টি নিয়ে দারুণ সমালোচনার মুখে পড়েছেন তিনি।

এ পরিস্থিতিতে বিষয়টি মুখ খুলেছেন ইরফান খানের স্ত্রী সুতপা সিকদার। মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেন—মেয়েটি কীভাবে ট্রোল হচ্ছে দুনিয়ার মানুষের কাছে। রিয়ার কি কষ্ট হচ্ছে না! কেউ সেটা বুঝতেই চাইছেন না। এভাবে রিয়াকে অপদস্ত করা ঠিক নয়। রিয়া ও সুশান্তের সম্পর্ক কোন অবস্থায় ছিল বা কোন পর্যায়ে পৌঁছেছিল না জেনেই কেন এত কথা! মেয়েটির জীবন বিষিয়ে তুলেছে।

সুশান্ত সিং রাজপুতের প্রশংসা করে সুতপা লিখেন—হিন্দি সিনেমা দুনিয়ায় এমন প্রতিভা সত্যিই বিরল। যে কোয়ান্টাম ফিজিক্স বোঝে, কবিতা পড়ে, জৈব চাষ সমর্থন করে, বাচ্চাদের নাসায় পাঠাতে চায়, জ্যোতির্বিদ্যায় গভীর অনুরাগী, দরকারে হাত খুলে দান করে এবং যোগ আর অধ্যাত্মবাদেও সমান আগ্রহী।

গত ২৯ এপ্রিল মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইরফান খান। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি তার স্ত্রী সুতপা সিকদার। তবু শোকগ্রস্ত সুতপা রিয়ার দুঃসময়ে পাশে দাঁড়ালেন।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়