ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অশ্লীল ভিডিও: অনন্তর সিনেমা থেকে বাদ পড়লেন হিরো আলম

প্রকাশিত: ০৫:২৪, ১৬ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অশ্লীল ভিডিও: অনন্তর সিনেমা থেকে বাদ পড়লেন হিরো আলম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে এরই মধ্যে দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু সিনেমা।

কয়েকদিন আগে নতুন সিনেমা প্রযোজনা করার ঘোষণা দেন অনন্ত জলিল। এ সিনেমায় হিরো আলম চুক্তিবদ্ধ হয়েছেন। শুধু তাই নয়, তাকে ৫০ হাজার টাকা সাইনিং মানি দিয়েছেন অনন্ত।

গতকাল (১৫ জুলাই) শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় সিনেমাটি থেকে হিরো আলমকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অনন্ত জলিল। এছাড়া বিভিন্ন সময়ে বিতর্কে জড়ানোর কারণে এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে রাইজিংবিডিকে জানান অনন্ত জলিল।

অন্যদিকে অনন্ত জলিল তার ভেরিফায়েড ফেসবুক পেজে বিষয়টি নিয়ে স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি লিখেন—আমি হিরো আলমকে নিয়ে কোনো সিনেমা বানাবো না এবং পঞ্চাশ হাজার টাকা সাইনিং মানি ফেরত নেব না। সিংহভাগ বিনোদন সাংবাদিক এবং চলচ্চিত্র পরিবারের সকল গুণীজন হিরো আলমকে নিয়ে সিনেমা না বানানোর কথা বলছেন। সম্প্রতি তার কিছু অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তাকে নিয়ে সিনেমা না বানানোর জন্য সবাই আবারো নিষেধ করছেন। সব সময় আমি বিব্রত হচ্ছি, হিরো আলমের এসব বিতর্কিত বিষয়ের জন্য।

বিতর্কিত বিষয় এড়িয়ে চলতে চান অনন্ত। তা জানিয়ে এই চিত্রনায়ক লিখেন—দীর্ঘদিন ধরে চলচ্চিত্রাঙ্গনে সম্মানের সহিত কাজ করে আসছি, চলচ্চিত্রের প্রতিটি সংগঠনের সঙ্গে ভালো সম্পর্ক আছে, প্রতিটি সংগঠনই আমাকে সম্মানের চোখে দেখে। তাই এই সম্মান রক্ষার্থে, বিতর্কিত কাউকে নিয়ে আমি সিনেমা বানাতে চাই না। চলচ্চিত্রের কোনো সংগঠনই চাচ্ছে না যে, হিরো আলমকে নিয়ে সিনেমা বানাই। চলচ্চিত্রের  প্রত্যকটি সংগঠনের সম্মানার্থে আমিও চাই না বিতর্কিত কাউকে নিয়ে সিনেমা বানাতে।

আরেকটি কারণ বিশেষভাবে উল্লেখ করে অনন্ত লিখেন—কিছুদিন আগে নিজ উদ্যোগে জায়েদ খানের সঙ্গে হিরো আলমকে মিল করিয়ে দিয়েছিলাম। প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে তাদেরকে নিয়ে একসঙ্গে লাঞ্চ করেছিলাম। মীমাংসা করে দেওয়ার পরেও একই বিষয় নিয়ে বিভিন্ন জায়গায় হিরো আলম মন্তব্য করছেন, যা মোটেও কাম্য নয়। আমার এত ব্যস্ততার মাঝেও তাকে পাশে বসিয়েছিলাম, সে আমার মর্যাদা বোঝে নাই। আমি চাই না, ভবিষ্যতে তার দ্বারা আমার সম্মান ক্ষুণ্ন হোক।

হতাশা ব্যক্ত করে অনন্ত জলিল লিখেন—চাচ্ছিলাম তার পাশে দাঁড়িয়ে তাকে সহযোগিতা করতে, যাতে তার উপকার হয়। কিন্তু এ ধরনের চারিত্রিক বৈশিষ্ট্যসম্পন্ন মানুষের সঙ্গে আমার কাজ করা সম্ভব না। তার এই  চারিত্রিক বৈশিষ্ট্যের কারণে তাকে নিয়ে সিনেমা বানাবো না। পঞ্চাশ হাজার টাকা সাইনিং মানি দিয়েছি, তা ফেরত চাইছি না। এটা আমি তাকে দিয়ে দিলাম।


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়