ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রেমের কথা স্বীকার করলেন রিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪২, ১৬ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
প্রেমের কথা স্বীকার করলেন রিয়া

গত ১৪ জুন নিজ ফ্ল্যাটে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ উদ্ধার করা হয়। পরবর্তী সময়ে ময়নাতদন্তের প্রতিবেদনে জানানো হয়, আত্মহত্যা করেছেন এই অভিনেতা। তার মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ নেই।

কিন্তু শুরু থেকেই সুশান্ত ভক্তরা দাবি করে আসছেন, আত্মহত্যা নয় এই অভিনেতার মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ রয়েছে। অনেকেই এই ঘটনায় ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশনের (সিবিআই) তদন্তের দাবি জানিয়েছেন।

এদিকে অভিনেত্রী রিয়া চক্রবর্তী সঙ্গে সুশান্তের গুঞ্জন শোনা গেছে। কিন্তু বিষয়টি তাদের দুজনের কেউ-ই সরাসরি স্বীকার করেননি। সম্প্রতি এই অভিনেতার মৃত্যুর এক মাস পূর্ণ হয়েছে। এতদিন চুপ থাকলেও অবশেষে সুশান্তের সঙ্গে প্রেমের বিষয়টি স্বীকার করেছেন রিয়া। পাশাপাশি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে সুশান্তের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। 

বৃহস্পতিবার (১৬ জুলাই) সুশান্তের একটি ছবি পোস্ট করে রিয়া ক্যাপশনে লিখেছেন, ‘আমি সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। তার মৃত্যুর এক মাস পার হয়েছে। সরকারের ওপর আমার পূর্ণ আস্থা রয়েছে, যাহোক আমি ন্যায় বিচার চাই। এই বিষয়টির তদন্তের ভার সিবিআই বিভাগে হস্তান্তরের অনুরোধ করছি। আমি শুধু জানতে চাই কোন চাপ সুশান্তকে এই সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে।’

এর আগে একটি পোস্টে তাকে ধর্ষণ ও হত্যার হুমকির একটি স্ক্রিনশট পোস্ট করেন রিয়া। পাশাপাশি এই বিষয়ে সাইবার সেলকে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান তিনি।


ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়