ঢাকা     রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১২ ১৪২৭ ||  ০৯ সফর ১৪৪২

প্রভাসের পারিশ্রমিক ১০০ কোটি রুপি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৩৯, ১১ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
প্রভাসের পারিশ্রমিক ১০০ কোটি রুপি

দক্ষিণী সিনেমার পরিচালক নাগ অশ্বিনের নাম ঠিক না হওয়া একটি সিনেমায় অভিনয় করবেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত অভিনেতা প্রভাস। এতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এরই মধ্যে দীপিকা সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এসবই পুরোনো খবর। নতুন খবর হলো—সিনেমাটির জন্য প্রভাস পারিশ্রমিক নিচ্ছেন ১০০ কোটি রুপি। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।  

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে—প্রভাস পারিশ্রমিক হিসেবে নেবেন ৭০ কোটি রুপি। আর ডাবিং রাইটস নেবেন ৩০ কোটি রুপি। সিনেমাটিতে অভিনয়ের জন্য মোট ১০০ কোটি রুপি নেবেন প্রভাস। ভারতীয় অভিনেতাদের মধ্যে সর্বোচ্চ পারিশ্রমিক নিয়ে থাকেন রজনীকান্ত। রজনীকান্ত অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দরবার’। এ সিনেমার জন্য রজনীকান্ত পারিশ্রমিক নিয়েছিলেন ৭০ কোটি রুপি। এবার রজনীকান্তকে টপকে গেলেন প্রভাস।  

প্রভাস-দীপিকা প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন। শোনা যাচ্ছে, সিনেমাটিতে অভিনয়ের জন্য দীপিকা ২০ কোটি রুপি পারিশ্রমিক নেবেন। সম্প্রতি ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে সিনেমাটিতে অভিনয়ের অনুভূতি জানিয়ে এই অভিনেত্রী লিখেন, ‘খুবই শিহরিত! আমাদের বিশ্বাস অসাধারণ একটি জার্নি হতে চলেছে, তর সইছে না।’

‘বিজয়ন্তি মুভিজ’-এর ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন অশ্বিনি দত্ত, স্বপন দত্ত ও প্রিয়াঙ্কা দত্ত।

প্রভাসের পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। করোনা পরিস্থিতির কারণে বর্তমানে সিনেমাটির শুটিং বন্ধ রয়েছে। রাধা কৃষ্ণ কুমার পরিচালিত এই সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। আগামী সেপ্টেম্বরে সিনেমাটির শুটিং শুরুর কথা রয়েছে।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়