ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রভাসের নায়িকা কীর্তি সুরেশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৯, ২০ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
প্রভাসের নায়িকা কীর্তি সুরেশ

গত ১৮ আগস্ট পরিচালক ওম রাউত তার নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। ‘আদিপুরুষ’ নামে অ‌্যাকশন-থ্রিলার ঘরানার বড় বাজেটের এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ‘বাহুবলি’ সিনেমাখ‌্যাত অভিনেতা প্রভাস। তিনি রামের চরিত্রে অভিনয় করবেন। তবে তার বিপরীতে কে অভিনয় করবেন তা জানাননি নির্মাতা।

আজ (২০ আগস্ট) টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, ‘আদিপুরুষ’ সিনেমায় প্রভাসের বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে টিনসেল টাউনে চলছে নানা গুঞ্জন। জানা গেছে, এ সিনেমায় প্রভাসের নায়িকা হিসেবে অভিনয় করবেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কীর্তি সুরেশ। কীর্তির চরিত্রের নাম সীতা। সম্প্রতি মুঠোফোনে কীর্তিকে এ সিনেমার গল্প শুনিয়েছেন পরিচালক ওম। কীর্তি এতে কাজ করার জন‌্য আগ্রহ প্রকাশ করেছেন। যদিও চলতি বছরের শেষ নাগাদ এ সিনেমার শিল্পীদের নাম ঘোষণা করা হবে বলে শোনা যাচ্ছে। 

এছাড়াও এ সিনেমায় বলিউডের বেশ কজন গুণী শিল্পী অভিনয় করবেন বলে জানিয়েছেন নির্মাতা ওম। গতকাল (১৯ আগস্ট) বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাটিতে প্রভাসের সঙ্গী হচ্ছেন বলিউড অভিনেতা সাইফ আলী খান।

এই প্রজেক্টের ঘনিষ্ঠ একটি সূত্র সংবাদমাধ‌্যমটিকে বলেন—হ‌্যাঁ, আদিপুরুষ সিনেমায় সাইফ আলী খান অভিনয় করবেন। ‘তানহাজি: দ্য আন সাং ওয়ারিয়র’ সিনেমায় সাইফের অভিনয় দেখে পরিচালক ওম তার দ্বিতীয় চলচ্চিত্রেও তাকে নিতে আগ্রহ প্রকাশ করেছেন।

সিনেমাটিতে সাইফ আলীর চরিত্র প্রসঙ্গে সূত্রটি বলেন—সাইফের চরিত্র ভালো বলেই তিনি এতে অভিনয়ের সম্মতি দিয়েছেন। সম্ভবত পরিচালক সাইফ আলীকে দিয়ে ভিলেনের চরিত্র রূপায়ন করাবেন। সম্ভবত এ সিনেমায় প্রভাসের বিপরীতে সমান গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সাইফ।

যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি নির্মাতারা। খুব শিগগির ঘোষণা আসবে বলেও সূত্রটি জানিয়েছে।

ভারতীয় সংস্কৃতির জনপ্রিয় একটি অধ‌্যায় নিয়ে হিন্দি ও তেলেগু ভাষায় নির্মিত হবে ‘আদিপুরুষ’। পরে তামিল, মালায়ালাম, কন্নড়সহ একাধিক বিদেশি ভাষায় এটি ডাবিং করে মুক্তি দেওয়া হবে।

এটি যৌথভাবে প্রযোজনা করছেন—ভূষণ কুমার, কৃষ্ণ কুমার, ওম রাউত, প্রসাদ সুতার ও রাজেশ নাইর। এখন প্রি-প্রোডাকশনের কাজ চলছে। ২০২১ সালে সিনেমাটির শুটিং শুরু হবে। ২০২২ সালে এটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ