ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অভিনেত্রী রিয়াকে নিয়ে গুঞ্জন উড়ালেন আইনজীবী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৬, ২৪ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অভিনেত্রী রিয়াকে নিয়ে গুঞ্জন উড়ালেন আইনজীবী

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তদন্ত করছে ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই)। ইতোমধ্যে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদও করেছে তারা।

শোনা যায়, সুশান্তের কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীকে তলব করেছে সিবিআই। তবে গুঞ্জনটি উড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রীর আইনজীবী সতীশ মানেশিন্ডে।

সোমবার (২৪ আগস্ট) এক বিবৃতিতে তিনি বলেন, ‘রিয়া চক্রবর্তী ও তার পরিবারকে এখন পর্যন্ত সিবিআই-এর পক্ষ থেকে তলব করা হয়নি। যখন তলব করা হবে তিনি এবং তার পরিবার হাজির হবেন, যেমনটা মুম্বাই পুলিশ ও এসফোর্সমেন্ট ডিরেক্টরেটের বেলায় করেছিলেন। কোনো গুঞ্জন ছড়াবেন না।’

এর আগে গুঞ্জন ওঠে, রিয়া চক্রবর্তী ও তার বাবা ইন্দ্রজিত চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে সিবিআই।

গত ১৪ জুন নিজ ফ্ল্যাটে মৃত অবস্থায় সুশান্তকে পাওয়া যায়। এই অভিনেতার মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা তা তদন্ত করছিল মুম্বাই পুলিশ। এরপর সুশান্তের বাবা রিয়ার বিরুদ্ধে পাটনার রাজিব নগর থানায় মামলা দায়ের করেন। পরবর্তী সময়ে বিহার পুলিশ বিষয়টি তদন্ত শুরু করে। গত বৃহস্পতিবার এই মামলার তদন্ত ভার পায় সিবিআই। এই ঘটনার বিভিন্ন দিক খতিয়ে দেখছে তারা। গতকাল রোববার সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধান্ত পিটানি ও রাঁধুনি নীরাজকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করে সিবিআই।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়