RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ৩১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৬ ১৪২৭ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪২

রোষানলে নুসরাত 

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:২৫, ১৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১১:২০, ১৮ সেপ্টেম্বর ২০২০
রোষানলে নুসরাত 

নাকে নোলক, কপালে টিপ, মাথায় পরেছেন টিকলি। পরনে শাড়ি, হাতে ত্রিশূল। যুগল চোখের দৃষ্টিতে মিশে আছে অদৃশ্য টান। একটি ভিডিওতে এমন বেশে ধরা দিয়েছেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান।

মাতৃপক্ষের সূচনা উপলক্ষে দেবী দুর্গা সেজে এ ভিডিওটি নুসরাত তার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। ভিডিওটি পোস্ট করে অনুরাগীদের শুভেচ্ছা জানান তিনি। ভিডিওটি অন্তর্জালে ছড়িয়ে পড়তেই নজর কাড়ে নেটিজেনদের।

নেটিজেনদের একাংশ নুসরাতের রূপের প্রশংসা করলেও বড় একটি অংশ অভিনেত্রীকে কটাক্ষ করে মন্তব্য করছেন। একজন লিখেছেন—‘নুসরাত আপনি দয়া করে একটি ধর্ম পালন করুন। এসব তালতামাশা করে আপনি দুটি ধর্মকেই সমানতালে হেয় করে যাচ্ছেন।’ আরেকজন লিখেছেন—‘‘মা দুর্গাকে তো কখনো এরকম ‘সিডাক্টিভ’ দেখিনি!’’

এমন অসংখ্য মন্তব্য এসে জমা হচ্ছে নুসরাত জাহানের কমেন্ট বক্সে। যদিও এ নিয়ে পুরোপুরি নির্বিকার নুসরাত। কারো মন্তব্যের কোনো জবাব দেননি এই অভিনেত্রী।

নুসরাত জাহান নিখিল জৈনর সঙ্গে ঘর বেঁধেছেন। বিয়ের পর শাখা-সিঁদুর পরে অষ্টমীর দিন নিখিল জৈনর সঙ্গে মন্দিরে গিয়ে অঞ্জলি দিয়েছিলেন তিনি। এ নিয়েও নেটিজেনরা প্রশ্ন তুলেছিলেন—একজন হিন্দুকে বিয়ে করে নুসরাত হিন্দু হয়ে গেলেন কিনা!

সম্প্রতি ‘স্বস্তিক সংকেত’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন নুসরাত জাহান। সায়ন্তন ঘোষাল পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন গৌরব চক্রবর্তী।

গত জুলাই মাসে ‘এসওএস কলকাতা’ নামে একটি সিনেমায় নাম লিখিয়েছেন নুসরাত জাহান। এতে প্রথমবার একসঙ্গে অভিনয় করছেন যশ দাশগুপ্ত, নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। অংশুমান প্রত্যুষ পরিচালিত এ সিনেমার শুটিং গত ৮ জুলাই শুরু হয়েছে। লকডাউনের পর এ সিনেমার মাধ‌্যমে শুটিংয়ে ফিরেন নুসরাত।

এছাড়া ‘ডিকশনারি’ নামে আরেকটি সিনেমার কাজ নুসরাতের হাতে রয়েছে। ব্রাত্য বসু পরিচালিত এ সিনেমার শুটিং বাকি রয়েছে।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়