RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

‘১৫ দিনের শুটিংটা একটা পাগলামি ছিল’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৬, ২১ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১২:০৩, ২১ সেপ্টেম্বর ২০২০
‘১৫ দিনের শুটিংটা একটা পাগলামি ছিল’

নাম ঠিক না হওয়া নতুন চলচ্চিত্রের দৃশ্যে জয়া

মহামারি করোনার আতঙ্ক কাটিয়ে শুটিংয়ে ফিরেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান। শুধু তাই নয়, ১৫ দিনে নতুন একটি চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন তিনি। নাম ঠিক না হওয়া এ চলচ্চিত্র পরিচালনা করেছেন আর পিপলু খান।

জয়া আহসান বলেন—মহামারির মানসিক অস্থিরতায় যখন বাসায় বসে ভয় আর শঙ্কায় দিন কাটাচ্ছিলাম তখন পরিচালক ফোনে বললেন, ‘চলেন ছোট করে একটা শর্ট ফিল্ম বানিয়ে ফেলি।’ তারপর গল্পের মধ্যে গল্প, আর বলতে বারণ নানাকারণে পরে সেটা ফিচার ফিল্ম হয়ে গেল! ঠিক এভাবেই একটি সিনেমার অংশ হয়ে গেলাম। জীবনের খণ্ড খণ্ড না-বলা অনুভূতি আর বাকি গল্পটা জটিল। এতটুকুই বলা অনুমতি সাপেক্ষে।

নতুন এ চলচ্চিত্র নিয়ে উচ্ছ্বসিত জয়া আহসান। তিনি বলেন—সিনেমা অনেক সময় সিনেমা হয়ে ওঠে, বানাতে হয় না! সম্ভবত এটা এমন একটি প্রজেক্ট। আশায় থাকলাম কী করলাম সেটা দেখার জন্য!

শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে জয়া বলেন—১৫ দিনের শুটিংটা একটা পাগলামি ছিল। এত কম মানুষ নিয়ে একটি সিনেমা শুট করা যায় সেটাও জানা হলো। অসাধারণ পরিশ্রমী কিছু মানুষের সঙ্গে একটি সুন্দর অভিজ্ঞতা হলো।

এ চলচ্চিত্রের চিত্রনাট্য রচনা করেছেন নুসরাত মাটি। এটি পিপলু খানের দ্বিতীয় চলচ্চিত্র। আবু শাহেদ ইমনের বক্স অফিস মাল্টিমিডিয়ার সঙ্গে এ চলচ্চিত্র প্রযোজনা করছে জয়া আহসানের প্রযোজনা প্রতিষ্ঠান সি-তে সিনেমা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়