RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৫ ১৪২৭ ||  ০৩ রবিউল আউয়াল ১৪৪২

শুটিংয়ে ফিরলেন নায়িকা কবরী

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০১, ২৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২১:২৯, ২৩ সেপ্টেম্বর ২০২০
শুটিংয়ে ফিরলেন নায়িকা কবরী

ষাটের দশকের দর্শকপ্রিয় চিত্রনায়িকা সারাহ বেগম কবরী। পরিচালক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন। সরকারি অনুদানে ‘এই তুমি সেই তুমি’ নামে সিনেমা পরিচালনা করছেন তিনি।

গত মার্চে সিনেমাটির শুটিং শুরু করেন কবরী। কয়েক দিন শুটিং করার পর করোনার কারণে শুটিংয়ের কাজ বন্ধ করে দেন। বিরতি ভেঙে বুধবার (২৩ সেপ্টেম্বর) থেকে রাজধানীর উত্তরায় সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং শুরু করেছেন। আগামী ২৯ সেপ্টেম্বর পর্যন্ত এর শুটিং চলবে বলে জানিয়েছেন সিনেমাটির নায়িকা নিশাত।

‘এই তুমি সেই তুমি’ সিনেমায় অভিনয় করছেন নতুন দুই মুখ রিয়াদ রায়হান ও নিশাত নাওয়ার সালওয়া। সিনেমা প্রসঙ্গে নিশাত নাওয়ার সালওয়া রাইজিংবিডিকে বলেন, ‘এর আগে শুটিং বাতিল হওয়ায় ম্যাডামের (কবরী) বেশ ক্ষতি হয়েছে। এবার ভেবেচিন্তে এগুতে চাচ্ছেন তিনি। তাই দ্বিতীয় লটের শুটিংয়ের আগে আমরা গ্রুমিং করে নিয়েছি। এখন স্বাস্থ্যবিধি মেনে শুটিং করছি।’

শুরুতে সিনেমাটির নায়িকা খুঁজে পাচ্ছিলেন না কবরী। অনেকটা সময় নিয়ে এতে কাস্ট করেন নিশাত সালওয়াকে। তিনি মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮-এর প্রথম রানারআপ। এতে নায়কের ভূমিকায় অভিনয় করছেন রিয়াদ। ২০১৪ সালে চ্যানেল আই আয়োজিত রিয়েলিটি শো ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম প্রতিযোগিতায় প্রথম রানার আপ হন তিনি।

পরিচালনার পাশাপাশি এ সিনেমায় অভিনয়ও করবেন কবরী। শুধু তাই নয়, সিনেমাটির জন্য গানও রচনা করেছেন তিনি। ‘তুমি সত্যি করে বলো তো’ শিরোনামের এ গানের মাধ্যমে গীতিকার হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন কবরী। গানটিতে কণ্ঠ দেবেন সাবিনা ইয়াসমিন। সিনেমাটিতে মোট গান রাখা হয়েছে চারটি। মোহাম্মদ রফিকুজ্জামান লিখেছেন দুটি এবং গাজী মাজহারুল আনোয়ার লিখেছেন অন্য গানটি। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন সাবিনা ইয়াসমিন।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়